অন্বেষাকে নিয়ে কেন চিন্তিত অভিনেত্রী স্বস্তিকা image

ব্যুরো নিউজ,৩০ আগস্ট:টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় তার ব্যাপক জনপ্রিয়তা। আর তার ফ্যাশন এবং অভিনয় দর্শকের মনে ঝড় তুলে দেয়। আর সেই স্বস্তিকা আজ বড় চিন্তিত। তিনি বিভিন্ন সাক্ষাৎকারে জানান, সন্তানের চেয়ে গুরুত্বপূর্ণ তার জীবনে আর কেউ নেই। শহরের এই পরিস্থিতি দেখে চিন্তিত অভিনেত্রী স্বস্তিকা।আরজি কর  ঘটনার পর আর পাঁচটা মায়ের মত তিনিও চিন্তিত এবং উদ্বিগ্ন তার মেয়েকে নিয়ে। নায়িকা স্বস্তিকা মুখার্জির  মেয়ের নাম অন্বেষা সেন।পড়াশুনার সূত্রে বিদেশে থাকে অন্বেষা।

সম্পর্ক নিয়ে এ কি বললেন অভিনেত্রী রুক্মিণী

সোশ্যাল মিডিয়ায় পাতায় কি লিখলে স্বস্তিকা

‘স্ত্রী ২’ মুক্তির সাফল্যের শিখরে রয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

মাঝেমধ্যেই অভিনেত্রী স্বস্তিকা মেয়ের সাথে দেখা করতে যান। এইতো বেশ কিছুদিন আগেই গিয়েছিলেন তার মেয়ের কাছে।অনেকদিন সময়ও কাটিয়ে এসেছেন তিনি। আর ঠিক আজিকরের এই ঘটনার জন্যই অন্বেষাকে নিয়ে আরও আবেগপ্রবণ হয়ে পড়লেন নায়িকা। ইনস্টাগ্রামে সন্তানের উদ্দেশ্যে পোস্ট করে লিখেছেন সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে ঠিক কতটা আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

হেনস্থার মুখে পড়লেন টলিউড অভিনেত্রী মিশমি

স্বস্তিকা লেখেন, আমার পুরো হৃদয় শুধু তার জন্য। আমার ফুসফুস কিডনিও তার জন্যই। আমার জরায়ু ও ডিম্বাশয় শুধুই তার জন্য। আমার রক্ত মাংস থেকে শুরু করে আমার শরীরের সমস্ত হার পেশী, স্নায়ু সবকিছু আমার মেয়ের জন্য। আমি তোমার সাথে সারা জীবনের জন্য থাকবো। আমাদের আবার দেখা হবে ততক্ষণ ভালো থাকো সুস্থ থাকো আমার পুতুল ,সোনা। তোমাকে ধন্যবাদ আমাকে তোমার মা হিসেবে পছন্দ করার জন্য ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর