today weather report

পুস্পিতা বড়াল, ২১ মার্চ: সেই বুধবার থেকে আকাশের মুখ ভার। আলিপুর আবহাওয়া দফতর উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গে বৃষ্টিপাতের পূর্বাভাস দিচ্ছে। দিনভর মেঘলা থাকবে আকাশ বৃহস্পতিবার। শনিবার হতে পারে বৃষ্টি। দক্ষিণবঙ্গে শুক্রবার পর্যন্ত বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা।

গার্ডেনরিচ কাণ্ডের পুনরাবৃত্তি! ফের মধ্যরাতে ভেঙে পড়ল বিল্ডিং

কলকাতাতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বৃহস্পতিবার!

rainy day

গ্রেফতারি এড়াতে আদালতে কাতর আর্জি অরবিন্দ কেজরীওয়ালের

কলকাতাতে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বৃহস্পতিবার। বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে দিনভর। সঙ্গে দমকা ঝোড়ো হাওয়া বইতে পারে। বৃষ্টিপাতের জন্য রাতের দিকে তাপমাত্রা পাঁচ ডিগ্রি সেলসিয়াস মতো কমতে পারে। বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে শুক্রবার পর্যন্ত। বুধবার ২১.১ ডিগ্রি সেলসিয়াস ছিল শহরের সর্বোচ্চ তাপমাত্রা, যা স্বাভাবিকের থেকে ১৩ ডিগ্রি কম এবং সর্বনিম্ন তাপমাত্রা ১৮.৭ ডিগ্রি সেলসিয়াস, যা পাঁচ ডিগ্রি কম স্বাভাবিকের থেকে। এদিন বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ছিল সর্বাধিক ৯৮ শতাংশ এবং সর্বনিম্ন ৬০ শতাংশ।

Advertisement of Hill 2 Ocean

বৃহস্পতিবার ২৬ ডিগ্রি থাকতে পারে শহরের সর্বোচ্চ তাপমাত্রা এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ১৮ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। এদিন শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৮.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে পাঁচ ডিগ্রি কম। এদিন বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ সর্বাধিক ৯৮ শতাংশ এবং সর্বনিম্ন ৯২ শতাংশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর