daily horoscope

ব্যুরো নিউজ, ১০ মে:  ঋতুরাজের ছত্রছায়ায় থাকবেন এই ৪ রাশির জাতক জাতিকারা! ভাগ্য সাথ দেবে এই ৪ রাশির মানুষদের। কেমন কাটবে আপনার আজকের দিনটি?

ঘুরে আসি : সিকিমের অফবিট লোকেশন রানিধুঙ্গা
বৃশ্চিক: আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রশংসিত হবে। আপনি পরিবারের সদস্যদের কাছে কিছু গোপন কথা প্রকাশ করতে পারেন। আপনি আপনার মায়ের সাথে আপনার ইচ্ছার কথা বলতে পারেন। আপনার সন্তানের সাথে করা যেকোনো প্রতিশ্রুতি আপনাকে পূরণ করতে হবে। পরিবারে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজনের কারণে পরিবার ব্যস্ত থাকবে। আপনি আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করার চেষ্টা করবেন। আপনি বিপরীত লিঙ্গের কারো কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়ে খুব খুশি হবেন।

তুলা: রাজনীতিতে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। বড় নেতার সাথে দেখা করার সুযোগ পাবেন। আপনি আপনার বাড়ির অভ্যন্তর সজ্জা পরিবর্তন করতে পারেন. পরিবারে চলমান বিবাদ আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠবে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে খুব ভালো করে ভেবে নিন। আপনি যদি একটি নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে কিছুক্ষণ অপেক্ষা করলে আপনার জন্য ভালো হবে। শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত দেখা যাবে।

কন্যা: দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি আপনার ভাল চিন্তা দিয়ে আপনার কর্মক্ষেত্রে একটি নতুন জায়গা তৈরি করবেন। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। তাড়াহুড়ার কারণে আপনার কাজে কিছু ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো আইনি বিষয়ে আপনার কিছু গোপন রাখা উচিত নয়, অন্যথায় আপনার বিরোধীরা এটির সুযোগ নিতে পারে। দীর্ঘ সময় ধরে কোনো শারীরিক ব্যথা চললে আপনার ভোগান্তি বাড়বে। আপনি আপনার পরিবারের সদস্যদের নিয়ে কোথাও যেতে পারেন।

সিংহ: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। কাউকে মিথ্যা প্রতিশ্রুতি দেবেন না। বিবাহিত জীবন সুখী হবে, কারণ আজ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যে দূরত্ব ছিল তা দূর হবে। আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। তোমার বাবা যদি কোনো উপদেশ দেন, তা মেনে চলাই তোমার জন্য ভালো হবে। চিন্তা না করে কোনো স্কিমে টাকা বিনিয়োগ করা উচিত নয়। ব্যবসায়িক ব্যক্তিদের ঝুঁকি এড়াতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর