TMC

শর্মিলা চন্দ্র,১০ জুন: লোকসভা নির্বাচনে তৃণমূল ভালো ফল করলেও, মালদার চিত্রটা কিন্তু আলাদা। মালদার দুই কেন্দ্রে হারতে হয়েছে ঘাসফুল শিবিরকে। আর ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই শুরু হয়েছে দলীয় কোন্দল। গত কয়েকদিন ধরে জেলা সভাপতি ও জেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নানা রকম মন্তব্য করছেন দলের কর্মীরা। শুধু তাই নয় জেলার শীর্ষ নেতৃত্বরাও ক্ষোভ প্রকাশ করছেন জেলা সভাপতি ও জেলা চেয়ারম্যানের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে এবার জেলা সভাপতি আব্দুর রহিম বক্সির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে পোস্টার পড়ল।

বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ

দুর্নীতির অভিযোগে পোস্টার জেলা সভাপতির বিরুদ্ধে

  1. BJP Helpline

টাকা দিয়ে চাকরি দেওয়ার অভিযোগে পোস্টার পড়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে মালদহের মালতিপুর এলাকায় উত্তেজনা ছড়ায়। মালদা জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র আসিস কুণ্ডু বলেন, ‘লোকসভা নির্বাচনে দুটি কেন্দ্রে আমাদের ফল খারাপ হয়েছে এটা সত্যি। এই নিয়ে কে কী কোথায় করছে সেই বিষয়ে কোনও মন্তব্য করা সম্ভব নয়। তবে আমাদের দলের এটা অভ্যন্তরের ব্যাপার। দলের মধ্যেই আমরা আলোচনা করে বিষয়টি মিটিয়ে নেব।’

 

তৃণমূলের রাজ্য স্তর থেকে তৃণমূলের বুথ স্তর পর্যন্ত সব ক্ষেত্রেই চুরি হচ্ছে। আজকের তারই প্রমাণ জেলা সভাপতি নামে পোস্টার। মন্তব্য সিপিএমের রাজ্য কমিটি সদস্য জামিল ফিরদৌসের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর