Sayantika Banerjeen image

ব্যুরো নিউজ,৪ সেপ্টেম্বর :বরানগর এলাকার তৃণমূল বিধায়ক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ভোটে জেতার পর থেকেই এলাকার মানুষের পাশে আছেন সায়ন্তিকা। তিনি উপনির্বাচনে জয়ী হওয়ার পর থেকেই’পাশে আছেন সায়ন্তিকা’কর্মসূচি চালু করেছিলেন। নিজেদের যেকোনো সমস্যার কথা যাতে মানুষ জানতে পারে সেই কারণেই এই কর্মসূচি চালু করেছিলেন তিনি। এইবার সুখবর দিলেন তৃণমূল বিধায়ক। তার দাবি, যত দ্রুত সম্ভব ডানলবে ফুড ব্রিজের কাজ শুরু করতে চলেছে।

আরজি কর কাণ্ডে নতুন মোড়: সন্দীপ ঘোষ সাসপেন্ড, আন্দোলনকারীদের জয়

সায়ন্তিকার বক্তব্য

CBI: শিক্ষা, খাদ‍্যে দুর্নীতিতে জেলে পার্থ, বালু!স্বাস্থ্য দুর্নীতিতে কি করবে সিবিআই?

সাংবাদিক একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানান সায়ন্তিকা,” একটা সুখবর আছে সকলের জন্য। ডানলপ ফুড নির্মাণের প্রস্তাব দিয়েছিলেন আমি বিধানসভার অধিবেশন চলাকালীন। সেই কাজই দ্রুত সম্ভব শুরু করতে চলেছি। আমায় চেয়ারম্যান জানিয়েছেন, বুধবার দুপুর ৩টের সময় কেএমডি এর কর্মীরা আসবেন তারপরেই ইন্সপেকশন”। তৃণমূল বিধায়ক সায়ন্তিকা আরো জানিয়েছে যে, আশা করছি যত দ্রুত সম্ভব পূর্বতীত নির্মাণের কাজ শুরু করা হবে।বরানগরের বহু মানুষ এর দ্বারা উপকৃত হবেন।

জুলজিক্যাল সার্ভেতে মহিলা গবেষক কর্মীদের জন্য সময়ে ফতোয়া

রাজ্য সরকারকেও এই বিষয়টি নিয়ে ধন্যবাদ জানিয়েছেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সরকার গুরুত্ব বুঝে ব্রিজটির প্রস্তাবটি গ্রহণ করেছে তার জন্য তিনি প্রচন্ড খুশি। এই কর্মসূচিতে তিনি কিউ আর করে দিয়েছেন ‘পাশে আছে সায়ন্তিকা’। নিজেদের সমস্যার কথা তুলে ধরতে পারবেন এলাকাবাসী ফোনে স্ক্যান করলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর