soumik bhattacharya

ব্যুরো নিউজ,১ সেপ্টেম্বর:দলের হয়ে একের পর এক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যাচ্ছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। আরজিকর কান্ড নিয়ে যখন মমতার সরকারের একেবারে ল‍্যাজেগোবরে অবস্থা, তৃণমূলের অনেককেই মুখে কুলুপ আঁটতে দেখা গিয়েছে, ঠিক সেই সময় দলের হয়ে ব্যাটিং করে যাচ্ছেন কুণাল। এবার সেই পথে হাঁটতে হাঁটতেই মমতার সরকারকেও খোঁচা দিয়ে বসলেন তিনি।

 Rg Kar News: হাসপাতালে থানা থাকা সত্তেও ২৫ মিনিট দেরি কেন পুলিশকে খবর দিতে? 

কুণালের কথায় খোঁচা শমীকের

ইতিমধ্যেই বাংলার মানুষের ক্ষোভের মুখে পড়া তৃণমূলকে ঘুরে দাঁড়ানোর জন্য পথে নামতে হয়েছে। যদিও তাতে হালে পানি পাচ্ছেন না তৃণমূলের নেতারা। একের পর এক সভা থেকে চিৎকার করে বলতে হচ্ছে, বিচার চাই। উই ওয়ান্ট জাস্টিস… এবার সরকারে তৃণমূল, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তার দলকে কেন বিচার চাই বলে মিছিল করে চেঁচামেচি করতে হচ্ছে? আর এই বিষয়টি রবিবার তুলে ধরেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কুণাল বলেন, প্রশাসন এমন কাজ করবে কেন যেখানে শাসক দলকে বিচার চাই বলে কর্মসূচি নিতে হবে। তাও দলের সবাই সমানভাবে নামছে না। কুণাল আরো বলেন, প্রশাসনের পদক্ষেপকে মানুষ ভুল বুঝেছেন। রাজ্যজুড়ে নাগরিকদের মধ্যে বিরক্তি আর অবিশ্বাসের বাতাবরণ তৈরি হয়েছে বলেই প্রতিবাদে পথে নেমেছেন। প্রশাসন এমন কোনো কাজ করবে কেন, যে শাসকদলকে বিচার চাই বলে ময়দানে নামতে হবে?

প্রতিবাদের ভয়ে গুটিয়ে মমতার সরকার?শিক্ষক দিবসের অনুষ্ঠানও স্থগিত

কুণালের বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিজেপি মুখপাত্র এবং রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্য বলেন, তার কয়েকটি কথায় আমার সমর্থন রয়েছে। তবে তিনি যে প্রশ্নের জবাব চাইছেন, সেগুলো পেতে পারেন একমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। শমীক বলেন, তিনিই পুলিশমন্ত্রী, তিনিই স্বাস্থ্যমন্ত্রী। কুণালবাবুর উত্তর ভালো দিতে পারেন মমতা। এরপরেই খোঁচা দিয়ে শমীক বলেন, কুণাল বাবু কি দিদিকে বলোর নম্বরটা হারিয়ে ফেলেছেন?, সেখানে ফোন না করে সোশ্যাল মিডিয়ায় এসব লিখছেন কেন? ওখান থেকেই তো জবাব পেয়ে যাবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর