TMC Councilor Milan Sardar Arrested

ব্যুরো নিউজ,২০ সেপ্টেম্বর:বারাসত পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিলন সর্দারকে গ্রেফতার করেছে সিআইডি।তৃণমূল কংগ্রেসের এই সদস্যের বিরুদ্ধে অপহরণ, তোলাবাজি এবং প্রতারণার মতো গুরুতর অভিযোগ রয়েছে।অভিযুক্তকে গ্রেফতার করার পর শাসক শিবিরের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, তাকে ইতিমধ্যেই দল থেকে বাদ দেওয়া হয়েছে।

বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন অ্যাপার্টমেন্ট কিনলেন অভিষেক বচ্চন

মিলন দলের প্রধান

মিলনের বিরুদ্ধে অভিযোগ, তিনি উত্তর চব্বিশ পরগনার ব্যবসায়ী দেবব্রত দে-কে দু’দফায় কিডন্যাপ করেছেন। দেবব্রতর কাছ থেকে মোট ৯ কোটি টাকা মুক্তিপণ নেওয়ার অভিযোগ রয়েছে। জানা গেছে,ত্রিপুরার বাসিন্দা দেবব্রত বর্তমানে উত্তর ২৪ পরগনায় ব্যবসা করছেন।ব্যবসায়ীর কাছ থেকে টাকা হাতানোর জন্যই তাকে অপহরণের ছক কষা হয়েছিল, যেখানে মিলন দলের প্রধান ছিলেন।ঘটনাটি ঘটে সেপ্টেম্বর মাসের শুরুতে, যখন দেবব্রতকে খড়দার একটি আবাসনের পার্কিং লটে অপহরণ করা হয়। তিনি তখন এক পরিচিতের বাড়িতে এসেছিলেন। ওই সময় অস্ত্র দেখিয়ে কয়েকজন দুষ্কৃতী তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যায় এবং পরে বারাসাতের একটি আবাসনের ফ্ল্যাটে আটকে রাখা হয়। এই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ এবং পরবর্তীতে সিআইডি তদন্তভার নেয়।

ত্বকের বয়সের ছাপ থেকে মুক্তি পেতে ঘরোয়া ফেস প্যাকের জাদু

অভিযোগের ভিত্তিতে, ইতিমধ্যে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে এবং মিলনের গ্রেফতারির পর বিষয়টি আরও জটিল হয়ে উঠেছে। ঘটনার পর থেকেই মিলন এলাকা থেকে পালিয়ে গিয়েছিলেন। ১৯ তারিখ রাতে তিনি যখন এলাকা ফিরে আসেন, সিআইডি তাকে হাতেনাতে গ্রেফতার করে।বারাসতের তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার এই ঘটনার পর দাবি করেছেন, মিলন সর্দারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তবে, রাজনৈতিক মহলে এই ঘটনা নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই। অনেকেই মনে করছেন, এই ধরনের ঘটনার ফলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হতে পারে। এই ঘটনায় প্রশাসন এবং রাজনৈতিক নেতাদের পদক্ষেপ কী হয় এবং অপরাধীদের শাস্তি নিশ্চিত করা যায় কিনা সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর