Basirhat TMC leader left his designation

ব্যুরো নিউজ, ২ এপ্রিল: একাধিকবার নির্বাচন কমিশনের কাছে দ্বারস্থ হয়েছে তৃণমূল। কখনও রাজ্যপাল তো আবার কখনও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে বারবার অভিযোগ এনেছে এ রাজ্যের শাসকদল।

শেখ শাহজাহানের ১৩৭ কোটি টাকার দুর্নীতির হদিশ পেল ইডি

tmc complain Election Commission against Locket

কিছুদিন আগেই রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে ‘নালিশ’ করে তৃণমূল। রাজভবনে ‘লোগ সভা পোর্টাল’ খোলায় আদর্শ আচরণবিধি লঙ্ঘন করার অভিযোগ তোলে তৃণমূল। তবে অবশ্য তার পাল্টা জবাব দেন আনন্দ বোস।

Advertisement of Hill 2 Ocean

এরপর গত ২৯ মার্চ নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূলের ৫ প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন ডেরেক ও’ব্রায়েন, দোলা সেন, শশী পাঁজা, সাকেত গোখেল এবং সাগরিকা ঘোষ। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নির্বাচনী প্রচারের কাজে বাধা দিচ্ছে এই অভিযোগে তারা কমিশনে স্মারকলিপি জমা দেন।

আর এবার হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে ‘নালিশ’ তৃণমূলের।  বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ ওঠে। আর এই ঘটনায় পুলিশ প্রসাশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে গত ২৯ মার্চ ব্যান্ডেল পুলিশ ফাঁড়িতে লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে বিক্ষোভ দেখায় বিজেপি। আর সেখানে সেই বিক্ষভে ছিলেন ব্যান্ডেলের দুষ্কৃতী সঞ্জয় পাশোয়ান। এবার সেই বিষয়ে অভিযোগ তৃণমূলের। অভিযোগ, হুগলীতে গুন্ডা- মস্তানদের আশ্রয় দিচ্ছে লকেট চট্টোপাধ্যায়। আর এই অভিযোগ তোলেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।


		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর