howrah election chos

ব্যুরো নিউজ, ১৬ মে : উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে তৃণমূলের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ। ভোটের আগে রাতের বেলায় ‘মস্তানি’ মারছে তৃণমূলের লোকজন। তৃণমূলকে ভোট দিতে হবে, নয়তো প্রানে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

বালি পাচার রুখতে গিয়ে ফের আক্রান্ত সরকারী আধিকারিকরা

এছাড়াও একাধিক অভিযোগ উঠেছে,  স্বরূপনগর কেন্দ্রের বাংলানি গ্রাম পঞ্চায়েতের ১৯৯ নম্বর বুথের তেঁতুলদিয়া খালধার এলাকার এক মহিলার অভিযোগ, রাতের বেলায় তৃণমূলের ‘গুন্ডা বাহিনী’ তার বাড়িতে হামলা চালায়। ওই মহিলা -সহ তার ছেলেকেও মারধর করা হয়।

উত্তর ২৪ পরগনার স্বরূপনগর কেন্দ্রের বাংলানি গ্রাম পঞ্চায়েতের ১৯৯ নম্বর বুথের তেঁতুলদিয়া খালধার এলাকার বাসিন্দা বাসন্তী বিশ্বাস। তাঁর অভিযোগ, রাত্রিবেলা এলাকার তৃণমূল নেতা ও তার দলবল বাড়িতে আসেন। হামলা চালায়। এছাড়াও তার আরও অভিযোগ, চুলে মুঠি ধরে হেনস্থা করার অভিযোগও তোলেন তিনি। তিনি এও বলেন, তৃণমূলের 'গুন্ডা বাহিনী' তাকে শাসিয়ে গিয়েছে। তৃণমূলেই ভোট দিতে হবে। নয়তো কেটে ফেলবে বলে প্রানে মারার হুমকিও দেওয়া হয়।
BJP Helpline
ওই মহিলা দাবি করেন, তিনি বিজেপি করেন। আই তাদের ওপর এমন অত্যাচার চালাচ্ছে তৃণমূলের লোকজন। তিনি বলেন, তিনি তৃণমূলের মিটিংয়ে যাননি তাই এসে মারধর করে শাসিয়ে গেছে তৃণমূলের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর