bali scam

ব্যুরো নিউজ, ১৬ মে : কয়লা চুরি, চাকরি চুরি, রেশন চুরির মত বালি চুরিরও অভিযোগ দীর্ঘ দিনের। আর রেশন চুরির তদন্তে নেমে যদি কেন্দ্রীয় আধিকারিকরা আক্রান্ত হতে পারে তবে বালি চুরির তদন্তে নেমে সরকারি আধিকারিকদের আক্রান্ত হওয়া নিছক বড় ব্যাপার নয়। এমনই বলছেন সাধারণ মানুষ।

অযোগ্য চাকরিপ্রাপকদের আজ ফের তলব সিবিআই-এর

এদিকে দীর্ঘ দিন ধরে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের পশ্চিম হালদারপাড়ায় এই বালি পাচারের অভিযোগে অভিযান চালালে ভূমি রাজস্ব ও ভূমি সংস্কার দফতরের আধিকারিকদের বাধা দেওয়া হয়। হেনস্থার অভিযোগও ওঠে। আর এবার করণদিঘির ঝাপরটোল গ্রামে বালি মাফিয়াদের দৌড়াত্ব ঠেকাতে গিয়ে ফের ‘আক্রান্ত’ BLRO দফতরের আধিকারিকরা।

অভিযোগ, বুধবার করণদিঘির ঝাপরটোল গ্রামে বালি মাফিয়াদের বিরুদ্ধে অভিযান চালায় করণদিঘি ব্লকের BLRO-সহ সরকারি আধিকারিকরা। আর সেখানেই বালি মাফিয়াদের হাতে আক্রান্ত হয় করণদিঘি ব্লকের ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক গৌর সোরেন ও অন্যান্য কর্মিরা। আহত অবস্থায় রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয় । ঘটনায় করণদিঘি থানায় অভিযোগও দায়ের হয়।

এরপর ওই অভিযোগের ভিত্তিতে গাড়ির মালিক ও গাড়ির চালক-সহ মোট তিন জনকে গ্রেফতার করল করণদিঘি থানার পুলিশ। ধৃতদের ১০ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে আজ ইসলামপুর মহকুমা আদালতে পেশ করে পুলিশ।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর