KATHI BJP WORKER MURDER CASE

ব্যুরো নিউজ, ১৬ মে : অযোগ্য চাকরিপ্রাপকদের সন্ধানে সিবিআই। ইতিমধ্যে প্রায় আড়াই হাজারের বেশি নামের তালিকা তৈরি করেছে সিবিআই। এবার ধাপে ধাপে তাদের তলব করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তালিকা থেকে এখনও পর্যন্ত প্রায় ২০০ জনকে তলব করেছে বলে খবর।

তৃণমূলে ভাঙন! বিজেপিতে যোগ ৪০০ কর্মীর

প্রায় আড়াই হাজারের বেশি নামের তালিকা তৈরি

সূত্রের খবর, এখন সিবিআই-এর নজরে রয়েছেন হাওড়া জেলার অযোগ্য চাকরিপ্রাপকরা। তাদের মধ্যে থেকেই আজ তলব করা হয়েছে ৪০ জনকে। সিবিআই সূত্রে খবর এখনো পর্যন্ত যাদের তলব তলব করা করা হয়েছে, তাদের মধ্যে বেশ কয়েকজন অবৈধভাবে চাকরি পাওয়ার বিষয়টি স্বীকার করে নিয়েছে।

প্রসঙ্গত হাইকোর্টের নির্দেশে বাতিল হয়েছে প্রায় ২৫,৭৫৩ জনের চাকরি। যদিও সেই নির্দেশে পরবর্তীতে স্থগিতাদেশ দিয়েছে শীর্ষ আদালত। আপাতত চাকরি বাতিল হচ্ছে না অযোগ্যদের। তবে এর মধ্যে অযোগ্যদের চিহ্নিত করার প্রক্রিয়ায় শেষ করতে হবে বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট।

আগামী ১৬ জুলাই এসএসসি দুর্নীতি মামলার পরবর্তী শুনানি। ওইদিনই ভাগ্যনির্ধারিত হবে চাকরিপ্রাপকদের। এখন দেখার অযোগ্যদের চিহ্নিত করে যে জিজ্ঞাসাবাদ করছে সিবিআই তাতে নিয়োগ দুর্নীতি মামলায় আর কী কী চাঞ্চল্যকর তথ্য উঠে আসে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর