titagarh-tmc-councillor-murder

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :উত্তর ২৪ পরগনার টিটাগড়ে আবারও অশান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে। দখলদারির কেন্দ্র করে এলাকায় গুলির ঘটনায় তৃণমূল কাউন্সিলর ইনাম খান আটক হয়েছেন। জানা গেছে, ইনাম টিটাগড় পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। সম্প্রতি এলাকাটিতে দখল নিয়ে উত্তেজনা বেড়ে যায়, যার ফলে গুলি চালানোর ঘটনা ঘটে।

কালীঘাট বৈঠক: জুনিয়র ডাক্তারদের দাবির প্রেক্ষাপট

আটক TMC কাউন্সিলর

মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক: চিকিৎসকদের দাবিতে ৫ দফার মধ্যে ৩টি মেনে নেওয়া হলো

অভিযোগ রয়েছে যে, টিটাগড় পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কারবালার কাছে ইনাম খান কাউন্সিলর বিষ্ণু সিংয়ের শাগরেদ মিঠুন ওরফে তামামকে লক্ষ্য করে গুলি চালান। যদিও মিঠুন অল্পের জন্য প্রাণে বেঁচে যান, কিন্তু এই ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সন্ধ্যা ৭টার দিকে খড়দহ থানার পুলিশ অভিযুক্ত ইনাম খানকে আটক করে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জুনিয়র ডাক্তারদের আজ আবার বৈঠকে ডাকলেন মুখ্যমন্ত্রী: সর্বশেষ চেষ্টা

এখন প্রশ্ন হচ্ছে, এই অশান্তির পেছনে আসল কারণ কী? টিটাগড়, জগদ্দল ও ভাটপাড়া এলাকায় প্রায়শই গোলাগুলির ঘটনা ঘটছে। কয়েক দিন আগেই টিটাগড়ের অরুণপাড়ায় এক যুবক মহম্মদ হাসান গুলিতে নিহত হন, যখন দুষ্কৃতীরা তার দিকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালায়। এই ধরনের ঘটনাগুলি প্রকাশ্যে আসার পর, স্থানীয়দের নিরাপত্তা নিয়ে উদ্বেগ বেড়েছে।

জুনিয়র ডাক্তারদের আন্দোলন: ৩৬ দিন পরেও চলছে ধর্না, রাজনীতির ময়দানে উত্তেজনা

এখন দেখা যাক, পুলিশ এই ঘটনার সঙ্গে যুক্ত অন্য দুষ্কৃতীদের খুঁজে বের করতে পারে কি না এবং স্থানীয় শান্তি ফিরিয়ে আনতে সক্ষম হয় কি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর