শুক্রের

ব্যুরো নিউজ, ২৩ অক্টোবর :প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে এবং সেই সঙ্গে নক্ষত্রমণ্ডলও বদলাতে থাকে। শুক্র যা সম্পদ, বিলাসিতা, প্রেম, সৌন্দর্য ও আকর্ষণের প্রভু। ২৭ অক্টোবর জ্যেষ্ঠা নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্রের অধিপতি হল বুধ। শুক্রের এই নক্ষত্রে প্রবেশের ফলে সব রাশির ওপর কিছুটা প্রভাব পড়বে, তবে বিশেষভাবে তিনটি রাশির জন্য এটি হবে অত্যন্ত শুভ।

কেমন যাবে আজকের দিনটি রাশিফল অনুযায়ী ? কি সতর্কবার্তা দিচ্ছে জ্যোতিষশাস্ত্রে

জানুন ৩ রাশির কি কি

জ্যোতিষশাস্ত্র মতে,  ২৭ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত জ্যেষ্ঠা নক্ষত্রে অবস্থান করবে। এই সময়কালটি সিংহ, কন্যা ও মকর রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষভাবে লাভজনক হতে চলেছে। আসুন দেখা যাক কীভাবে এসব রাশির জাতক জাতিকার জীবন পরিবর্তিত হতে পারে।

বুধ শুক্রের মিলনে তৈরি হচ্ছে লক্ষ্মীনারায়নযোগ এই তিন রাশির জাতক জাতিকাদের মধ্যে যেখানেই হাত ছোঁয়াবেন সেটাই সোনা হয়ে যাবে

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়কালটি এক নতুন দিগন্ত উন্মোচন করবে। আর্থিক লাভের সাথে সাথে পরিবারে সুখের পরিবেশ সৃষ্টি হবে। আপনি প্রচুর উপহার পেতে পারেন এবং অপ্রত্যাশিত টাকা আসবে। এই সময় বেড়ানো বা ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন, যা আপনার জীবনে নতুন রোমাঞ্চ এনে দেবে। অবিবাহিতদের জন্য বিয়ের সুযোগও আসতে পারে।

কন্যা: শুক্র কন্যা রাশির জাতকদের ওপরও বিশেষ সুবিধা দেবে। হঠাৎ করে টাকা আসা এবং ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি পাবে। আপনার অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে এবং সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। নতুন আয়ের উৎস তৈরির সম্ভাবনাও রয়েছে, যা আপনার জীবনসঙ্গীর সাথে ভ্রমণের পরিকল্পনাকে আরো আনন্দদায়ক করে তুলবে।

২০২৫-এও একাধিক সর্বনাশ হতে পারে এই রাশিগুলির!কারন জেনে নিন

মকর: শুক্রের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য এক উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এই সময় অর্থ উপার্জন এবং কর্মজীবনে সাফল্য প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন বাস্তবায়িত হতে পারে এবং দীপাবলির সময় বোনাসও পেতে পারেন। প্রেম জীবনে চমৎকার মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর