Thomas Wins Lottery After 20 Years

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর:২০ বছর ধরে একই নম্বরের লটারি টিকিট কিনে যাচ্ছিলেন আমেরিকার এক প্রৌঢ়। অবশেষে, তার দীর্ঘ প্রতীক্ষার পর ভাগ্য তার দিকে ফিরে তাকাল। তিনি ম্যাসাচুসেটসের বাসিন্দা টমাস এনস্কো, যিনি সম্প্রতি ১০ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে আট কোটি টাকারও বেশি) পুরস্কার জিতেছেন।

দক্ষিণবঙ্গে বৃষ্টি ও প্লাবনের আতঙ্ক: জল ছাড়ছে ডিভিসি

জন্মদিনের সঙ্গে মিলে যায়

গত জুন মাসে একটি রকমারি স্টোর থেকে টমাস একটি বিশেষ নম্বরের টিকিট কিনেছিলেন, যে নম্বরটি তার জন্মদিনের সঙ্গে মিলে যায়। গত ২০ বছর ধরে তিনি নিয়মিত ওই নম্বরের টিকিট কিনছিলেন, কিন্তু এতদিন সৌভাগ্য তার সঙ্গে ছিল না। শেষ পর্যন্ত, যখন ফলাফল প্রকাশিত হয়, তিনি দেখেন যে তিনি লটারি জিতেছেন। আনন্দে বিগলিত হয়ে  তিনি জানালেন যে পুরস্কারের অর্থ ইতিমধ্যেই তার ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়ে গেছে।

নতুন বন্দে ভারত এক্সপ্রেস: বোলপুর শান্তিনিকেতনে আরও একটি সংযোগ

এটি প্রথমবার নয় যে টমাস লটারি জিতেছেন। ২০ বছর আগে তার স্ত্রীও একটি লটারি টিকিট কিনে কোটি টাকা জিতেছিলেন। এই দীর্ঘ সময়ের চেষ্টার ফলস্বরূপ টমাস আরও একটি বড় পুরস্কার পেয়েছেন, যা তার এবং তার পরিবারের জীবনে একটি নতুন অধ্যায়ের সূচনা করবে।এই ঘটনা আবারও প্রমাণ করে যে, ধৈর্য এবং প্রত্যাশা কখনও বিফলে যায় না। টমাসের গল্প আমাদের শেখায় যে, কঠোর পরিশ্রম এবং বিশ্বাস রেখে এগিয়ে চলা উচিত, কারণ ভাগ্য  কোন না কোন দিন সদয় হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর