thief-viral-video

ব্যুরো নিউজ,১৪ সেপ্টেম্বর :অতি ভক্তি কখনও কখনও চোরের লক্ষণ হতে পারে—এমন একটি আশ্চর্যজনক ঘটনা সম্প্রতি ঘটেছে উত্তরপ্রদেশের ছাপরা জেলার একটি মন্দিরে। একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি যিনি ভক্তিভরে শিবলিঙ্গের গলা থেকে রুপোর অলঙ্কার চুরি করে নিয়ে গেছেন। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, চোরটি মন্দিরে প্রবেশ করে প্রথমে শিবলিঙ্গের সামনে প্রণাম করে, তারপর আনুষ্ঠানিকভাবে পুজো সম্পন্ন করেন।(যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি  ইভিএম নিউজ )

নীলগিরির আতঙ্ক: লোকালয়ে দাপিয়ে বেড়াচ্ছে চিতাবাঘ

সমাজমাধ্যম ভাইরাল ভিডিও

শরীরচর্চার মিথ: বিশ্বখ্যাত বডি বিল্ডার ইলিয়া ইয়েফিমচেকের অকালমৃত্যু প্রশ্ন তুলছে

ভিডিওতে ধরা পড়েছে, চোরটি শিবলিঙ্গের গলা থেকে মূল্যবান রুপোর সাপ চুরি করার আগে দেবতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে প্রণাম করেন। সবশেষে, প্রণাম করে সাপটি গলার থেকে সরিয়ে নিয়ে, মন্দির থেকে চলে যান। এই অভিনব চুরির দৃশ্য সামাজিক মাধ্যমসহ বিভিন্ন সংবাদমাধ্যমে ব্যাপকভাবে আলোচনা হচ্ছে। চোরের ভক্তিভাব এবং তারপর দেবতার অলঙ্কার চুরির সাহসিকতার বিষয়টি নিয়ে চর্চা শুরু হয়েছে।

এদিকে, পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। মন্দির কর্তৃপক্ষ এবং স্থানীয় বাসিন্দারা আশায় রয়েছেন যে, চোরের শনাক্তকরণ ও গ্রেপ্তার নিশ্চিত হবে এবং মন্দিরের চুরি যাওয়া অলঙ্কারটি উদ্ধার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর