The Reasons Behind Hrithik-Suzanne's Divorce

ব্যুরো নিউজ,২০ সেপ্টেম্বর:২০১৪ সালে হৃতিক রোশন ও সুজ়ান খানের বিবাহবিচ্ছেদ হয়, যা বলিউডের একটি আলোচিত ঘটনা। দীর্ঘ সময়ের দাম্পত্য জীবন শেষে তারা একে অপরের থেকে আলাদা হলেও, বিচ্ছেদের পরেও তাদের মধ্যে সৌজন্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। সম্প্রতি, তাদের সম্পর্কের বিষয়ে মন্তব্য করেছেন সুজ়ানের ভাই এবং অভিনেতা জ়ায়েদ খান।

পুজোর আগে মেদ ঝরানোর সেরা উপায় লাউ নাকি চালকুমড়ো? জেনে নিন

হৃতিক এবং সুজ়ানের বিচ্ছেদের পিছনে প্রধান কারণ

জ়ায়েদের মতে, মুম্বই শহরের পরিবেশই হৃতিক এবং সুজ়ানের বিচ্ছেদের পিছনে প্রধান কারণ। তিনি বলছেন, ‘মুম্বইয়ের মতো শহরে বিয়ে টিকিয়ে রাখা খুব কঠিন। এখানে পরিবারের সদস্যদের মধ্যে বিচ্ছিন্নতা বেড়ে যাওয়ার প্রবণতা রয়েছে।’ তিনি আরও বলেন, ‘বিবাহিত জীবন ধরে রাখতে হলে মানুষকে গায়ের চামড়া মোটা করতে হয় এবং পরিবারের প্রতি সব সময় সমর্থন প্রয়োজন।’জ়ায়েদ এই শহরের বিশালতা এবং এর চ্যালেঞ্জগুলির দিকে ইঙ্গিত করে বলছেন, ‘আমরা যে শহরে বাস করছি সেখানে সবার মধ্যে আলাদা হয়ে যাওয়ার সুযোগ রয়েছে। বিয়ে টিকিয়ে রাখতে হলে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হতে হয়।’বিচ্ছেদ হলেও হৃতিক এবং সুজ়ানের মধ্যে সৌজন্যপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। জ়ায়েদ বলেন, ‘আমরা একটি প্রগতিশীল পরিবার। দুজন মানুষের একসাথে থাকা না হলেও, তাদের মধ্যে বহু মিল রয়েছে, এবং সন্তানের জন্য শ্রদ্ধা থাকা প্রয়োজন।’

অনুষ্কা শর্মা ও প্রযোজক আদিত্য চোপড়ার প্রথম সাক্ষাতের গল্প

হৃতিকের সম্পর্কে জ়ায়েদ মন্তব্য করেন, ‘আমি হৃতিকের খুব ঘনিষ্ঠ। তিনি একজন অসাধারণ মানুষ। তার মন ভীষণ ভাল।’ এছাড়া, হৃতিকের বর্তমান সঙ্গী সাবা আজ়াদ এবং সুজ়ানের বর্তমান সঙ্গী আরসালান গনিকে নিয়েও তিনি ইতিবাচক মন্তব্য করেছেিশসুতরাং, সম্পর্কের জটিলতা এবং শহরের চাপের মধ্যেও, হৃতিক ও সুজ়ানের মধ্যে একটি সুস্থ এবং সৌজন্যপূর্ণ বন্ধন বজায় রয়েছে, যা প্রমাণ করে যে ভালোবাসা ও শ্রদ্ধা কখনো শেষ হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর