teachers hesmebt student image

ব্যুরো নিউজ,৫ সেপ্টেম্বর:আরজি কর কাণ্ডে উত্তাল পশ্চিমবাংলা সহ সারাদেশ। জনগণ যেখানে শিশু ও নারীর সুরক্ষার দাবিতে পথে নেমেছেন প্রতিদিন। তারি আবহে আজ শিক্ষক দিবসের দিনে এক নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে গ্রেফতার হল প্রিন্সিপাল।আমরা মা বাবার পর একজন শিক্ষককেই ভরসা করে থাকি। শিক্ষককে আমরা গুরু মানি।যে শিক্ষক আমাদের এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখায়, জীবনে বড় হয়ে ওঠার পরামর্শ দেয়। সেই শিক্ষকের বিরুদ্ধে কিনা ছিল শ্লীলতাহানি অভিযোগ।

বিধানসভায় আগুন ঝরানো প্রতিবাদ শুভেন্দুর

শ্লীলতাহানি অভিযোগ

চলতি বছরেই সন্দীপ ঘোষ কে টালা থানা থেকে কিভাবে ক্লিনচিট  দেওয়া হল এই নিয়ে উঠলো প্রশ্ন

শিক্ষক দিবসের দিনেই এক নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করলে পিন্সিপালকে ।পুরুলিয়ার নিস্তারিনা মহিলা মহাবিদ্যালয়ের পিন্সিপাল ওই ব্যক্তি। পিন্সিপাল নাম বিকাশ দত্ত। সূত্র মারফত জানা যায়, সেই ছাত্রী স্কুলের পিন্সিপালের কাছেই টিউশন পড়তেন। টিউশন পড়ার সময় শ্লীলতাহানি করে ওই শিক্ষক এমনটাই অভিযোগ করেন সেই ছাত্রী।

ছোট্ট মেয়ের ইয়ালিনিকে নিয়ে খুবই চিন্তিত মা শুভশ্রী

ছাত্রী জানায়, প্রথমে সে ভয় কাউকে কিছু বলতে পারিনি। তার মা বাবা তার মেয়ের অস্বাভাবিক আচরণ দেখে জিজ্ঞাসা করেন। তখনই সে সব কথা খুলে বলে। তারপরেই পুলিশের দ্বারস্থ হয় তার পরিবার নাবালিকা ছাত্রীকে নিয়ে।

মমতার বিড়ম্বনা বাড়িয়ে বিদ্রোহী বার্তা!রাত দখল করো…এক্স হ‍্যান্ডেলে সুখেন্দু

ছাত্রীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে সেই অধ্যক্ষকে মধ্যরাতে গ্রেফতার করে পুরুলিয়ার সদর দপ্তর থানার পুলিশ। পুরুলিয়ার জেলা আদালতে ধৃত পিন্সিপাল উপস্থিত করানো হয়। বিএনএস ধারার মামলা করা হয় সেই অভিযুক্ত পিন্সিপালের   বিরুদ্ধে। তিনি বর্তমানে পুলিশের হেফাজতেই রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর