tala-police-ex-chief-polygraph-test-cbi

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:সিবিআই এবার টালা থানার প্রাক্তন অফিসার ইন চার্জ (ওসি) অভিজিৎ মণ্ডলের পলিগ্রাফ টেস্ট করানোর পরিকল্পনা করছে। এর আগে সিবিআই সন্দীপ ঘোষের পলিগ্রাফ টেস্ট করিয়েছে। এবার তাদের নজর অভিজিৎ মণ্ডলের দিকে।তিনি আরজি কর হাসপাতালের তরুণী চিকিৎসককে ধর্ষণ ও হত্যার মামলায় গ্রেফতার হয়েছিলেন। সিবিআই ইতিমধ্যেই জানিয়েছে, আগামী ২৩ সেপ্টেম্বর অভিজিৎ মণ্ডলের পলিগ্রাফ টেস্টের সম্মতি রেকর্ড করা হবে।

রাজস্থানে চিতাবাঘ আতঙ্ক প্রান হারালেন  যুবক ও কিশোরী

সন্দীপ ঘোষের নার্কো টেস্ট

সিবিআইয়ের স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ শিয়ালদা কোর্টে আবেদন জানিয়েছে যে তারা এই টেস্ট করতে চায়। এদিকে, সন্দীপ ঘোষের নার্কো টেস্টও করানোর অনুমতি মিলেছে আদালত থেকে। ওই দিনই তার সম্মতি রেকর্ড করা হবে। অভিযোগ করা হচ্ছে যে অভিজিৎ মণ্ডল এবং সন্দীপ ঘোষ উভয়েই বৃহত্তর ষড়যন্ত্রের সাথে যুক্ত। সিবিআই মনে করছে, এই দুই ব্যক্তিকে একসঙ্গে জেরা করা উচিত।অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করা হয় প্রমাণ লোপাটের অভিযোগে। তিনি টালা থানার ওসি ছিলেন এবং তরুণী চিকিৎসকের হত্যা ও ধর্ষণের মামলার সাথে তার নাম জড়িত।  এখন সিবিআই অভিজিতের পলিগ্রাফ টেস্ট করতে চাইলেও তার নারকো অ্যানালিসিস টেস্ট করানোর বিষয়ে এখনও নিশ্চিত নয়। এর আগে, সঞ্জয় রায়ের নারকো টেস্ট করানোর জন্য সিবিআই আবেদন করলেও তিনি অনুমতি দেননি। সিবিআই আবার সন্দীপ ঘোষকে গুজরাতে নিয়ে গিয়ে নারকো অ্যানালিসিস টেস্ট করার পরিকল্পনা করছে।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে নতুন বিতর্ক; অভিযোগের জবাব দিল ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট

এদিকে, শুক্রবার সন্ধ্যায় সিজিও কমপ্লেক্সের সামনে জুনিয়র ডাক্তাররা জমায়েত হন। তারা একটি দীর্ঘ মিছিল করে যাওয়ার সময় দাবি করেন,’আর কতদিন অপেক্ষা করব আমরা? এ ঘটনার সাথে জড়িত সকলকে গ্রেফতার করতে হবে।’ জুনিয়র ডাক্তারদের এই আন্দোলন এবং সিবিআইয়ের পদক্ষেপ উভয়ই এই মামলার গুরুত্ব এবং তদন্তের গভীরতা নির্দেশ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর