procession

ব্যুরো নিউজ,১৯ আগস্ট: আরজি কর কাণ্ড নিয়ে দেশ জুড়ে দোষীদের শাস্তির দাবিতে উত্তাল হয়ে উঠেছে সমাজের সর্বস্তরের মানুষ। এবার আরজিকর হাসপাতালে মহিলা চিকিৎসক খুন এবং ধর্ষণের প্রতিবাদে মিছিল করতে চেয়ে আদালতের দ্বারস্থ হতে হয়েছে বিজেপি নেতা স্বপন দাশগুপ্তকে।

Rg Kar Case :হাইকোর্টের ভিতরেই সায়ন বনাম কল‍্যাণের তুমুল বিতন্ডা, চমকে গেলেন বিচারপ্রার্থীরা

মিছিলের অনুমতির জন্য হাইকোর্টের দ্বারস্থ বিজেপি নেতা:

জানা গিয়েছে, দিন কয়েক আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে রুটে মিছিল করেছিলেন, বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত কলকাতা পুলিশের কাছে সেই পথেই আরজিকর কাণ্ডের প্রতিবাদে মিছিল করার অনুমতি চেয়েছিলেন। অথচ পুলিশ অনুমতি দেয়নি। ফলে স্বপন দাশগুপ্ত কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। তার আইনজীবী এই বিষয়ে মামলা করার অনুমতি চান। আদালতের কাছে স্বপন দাশগুপ্তর আইনজীবী আবেদনে জানিয়েছেন, মৌলালি থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত বিজেপি নেতা মিছিল করতে ইচ্ছুক। মুখ্যমন্ত্রী দিন কয়েক আগে ঐ পথে মিছিল করেছেন। কিন্তু পুলিশ এখন সেই মিছিল করার অনুমতি দিচ্ছে না।

Weight Loss Tips: ওজন কমান ওটস এর বিভিন্ন পদ দিয়ে

বিজেপি নেতা স্বপন দাশগুপ্তর এই আবেদন শোনার পরে কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ মামলা করার অনুমতি দিয়েছেন। আরজিকর কান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ আন্দোলনের তেজ ধীরে ধীরে বেড়েই চলেছে। রাজনৈতিক বিভিন্ন দল একযোগে রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করছে। ইতিমধ্যেই মমতার পদত্যাগের দাবিতে প্রত্যেকেই সরব হয়েছেন। এবার মুখ্যমন্ত্রী যে রুটে মিছিল করেছেন, বিজেপি সেই রুটে মিছিল করতে চেয়ে পুলিশের অনুমতি না পেয়ে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করতে চলেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর