Suzuki Hayabusa launching

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল: সুজুকি ভারতে হায়াবুসার 25তম বার্ষিকী উদযাপন ভেরিয়েন্ট চালু করেছে। এই বিশেষ ভেরিয়েন্টটির দাম 17.70 লাখ টাকা (এক্স শোরুম) এবং এটি 1998 সালে জার্মানিতে ইন্টারমট শোতে প্রথম চালু হয়েছিল। বিশেষ ভেরিয়েন্টের মডেলটির স্ট্যান্ডার্ড মডেলের থেকে 80,000 টাকা বেশি, যার দাম 16.90 লক্ষ টাকা (এক্স-শোরুম)।Suzuki Hayabusa এর নতুন মোটর সাইকেলের ইঞ্জিন পাওয়ার কেমন?

ভারতে লঞ্চ হতে চলেছে New Bajaj Pulsar RS200 মোটর সাইকেল,নজরকাড়া ডিজাইন সহ যাবতীয় তথ্য

Suzuki Hayabusa নতুন মডেলটির হার্ডওয়্যার ডিজাইন এবং রঙের স্কিম

Suzuki Hayabusa 25 তম বার্ষিকী উদযাপন এডিশনে একটি কমলা এবং কালো রঙের স্কিম রয়েছে, যার একটি অ্যানোডাইজড গোল্ডেন ড্রাইভ চেইন এবং সামনের ভিতরের ডিস্ক রোটার রয়েছে৷ এটির জ্বালানী ট্যাঙ্কে একটি 3D সুজুকি লোগো রয়েছে৷ তাছাড়া, এটির এক্সজস্ট ক্যানিস্টারে 25তম-বার্ষিকী লোগো এবং ড্রাইভ চেইনে হায়াবুসা কাঞ্জি লোগো বসানো থাকবে। এছাড়াও, এই উদযাপন ভেরিয়েন্টটিতে একক-সিট টেইল কাউল রয়েছে।

প্রকাশ্যে এলো Suzuki V-Strom 800DE মোটর সাইকেলের দাম! সঙ্গে রয়েছে মডেলের জিনিসপত্রেরও দামের তালিকা

Suzuki Hayabusa নতুন মডেলটির ইঞ্জিন পাওয়ার

বিশেষ এই মডেলটিতে একটি 1,340cc, ইন-লাইন ফোর-সিলিন্ডার মোটর রয়েছে। যেটি সর্বোচ্চ 9,700rpm-এ 190bhp হর্স পাওয়ার এবং 7,000rpm-এ 142Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। ইঞ্জিনটিতে ছয় গতির গিয়ারবক্স পাবেন। হায়াবুসা সুজুকি ইন্টেলিজেন্ট রাইড সিস্টেম (S.I.R.S.) দিয়ে সজ্জিত। এর মধ্যে রয়েছে একটি ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম এবং একটি দ্বি-দিকনির্দেশক কুইকশিফটার। হায়াবুসা হল ভারতে সুজুকির ফ্ল্যাগশিপ অফার এবং এর কোনো দমদার প্রতিযোগী নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর