sushmita-sens-durga-puja-celebration-mumbai

ব্যুরো নিউজ, ১১ অক্টোবর :দুর্গাপুজো উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি প্যান্ডেলে উপস্থিত হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। এই বিশেষ দিনে তার সঙ্গে ছিলেন বয়ফ্রেন্ড রোমান শল ও কন্যা আলিশা সেন। সুস্মিতা একটি প্রিন্টেড গ্রিন টপ পরিধান করে প্যান্ডেলে প্রবেশ করেন। যেখানে দেবীর মূর্তির সামনে হাঁটু গেড়ে প্রণাম করতে দেখা যায় তাকে।

বীরভূমের খয়রাশোলে তৃনমূলের বিজয়া সম্মিলনীতে সাংসদ শতাব্দী রায়

মুম্বাইয়ের প্যান্ডেলে জমজমাট উপস্থিতি

সুস্মিতার আন্তরিকতা ছিল উজ্জ্বল। তিনি পুরোহিতকে অভিনন্দন জানাতে ভোলেননি, এবং উপস্থিত ভক্তদের সঙ্গেও কথা বলেন। বিশেষত, তিনি বাইরে থাকা কিছু অভাবী মহিলাদের ও শিশুদের সঙ্গে আলাপচারিতা করেন। তাদের ফের আসার প্রতিশ্রুতি দেন। প্যান্ডেল থেকে বের হওয়ার সময় রোমান তাকে গাড়িতে নিয়ে যেতে দেখা যায়।

যশের জন্মদিনে নুসরতের বিশেষ ভালোবাসা নিয়ে বিতর্ক সোশ্যাল মিডিয়ায় 

প্রতি বছরের মতো এবারও মুম্বাইয়ের দুর্গাপুজো মণ্ডপে অনেক সেলিব্রিটি হাজির ছিলেন। এই প্যান্ডেলে কাজল এবং রানি মুখার্জি শাড়িতে সজ্জিত হয়ে উপস্থিত হন। তাদের উষ্ণ আলিঙ্গন এবং একে অপরকে চুমু খাওয়ার দৃশ্য ভাইরাল হয়ে যায়।

সুস্মিতার সর্বশেষ কাজ ছিল পরিচালক রাম মাধবানির ক্রাইম থ্রিলার “আর্য ৩”, যা এই বছরের শুরুতে ডিজনি+ হটস্টারে প্রকাশিত হয়েছে। সম্প্রতি, তিনি রিয়া চক্রবর্তীর শো “চ্যাপ্টার ২”-এর প্রথম পর্বে হাজির হয়ে ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনে সমর্থন প্রাইভেট হাসপাতালের চিকিৎসকদের অংশগ্রহণ

এসময় সুস্মিতা জানান, রোমান শলের সঙ্গে তার সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্বের। গত বছর ললিত মোদী দাবি করেছিলেন যে তিনি সুস্মিতার সঙ্গে ডেট করছেন, কিন্তু বর্তমানে সেই সম্পর্কের কোনো চিহ্ন নেই। সুস্মিতা বরাবরের মতো নিজের অবস্থানে অটল থেকেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর