daily horoscope

ব্যুরো নিউজ, ১২ মে : আজ ব্যবসাক্ষেত্রে উন্নতি সাধন ঘটবে এই ৪ রাশির জাতক জাতিকাদের! পাবেন উচ্চ সাফল্য এবং সম্মান। কেমন কাটবে আপনার আজকের দিনটি?

কেমন কাটবে আপনার আজকের দিনটি?

ভাইরাল ভিডিয়োর বিতর্কের মাঝেই সন্দেশখালি থেকে উদ্ধার অস্ত্র
কর্কট: আজ পুরানো বন্ধুর সাথে দেখা হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। আপনি যেকোন বুদ্ধিবৃত্তিক প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য ও সম্মান পাবেন। নতুন কিছু শিল্প ইউনিট চালু করা হবে। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন অন্যথায় আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে। ক্রয়-বিক্রয়ের ব্যবসায় নতুন পরীক্ষা-নিরীক্ষা উপকারী প্রমাণিত হবে। রাজনৈতিক প্রচারে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। চাকরির কাজে নিযুক্ত ব্যক্তিরা উচ্চ সাফল্য এবং সম্মান পাবেন।

মিথুন: প্রতিপক্ষ বা শত্রুর থেকে আজ সতর্ক থাকুন। পারিবারিক বন্ধুর সাথে ব্যবসায়িক সম্পর্ক শুরু হতে পারে। কাজের ক্ষেত্রে আপনার কাজ এবং অভিজ্ঞতা প্রশংসা করা হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। রাজনীতিতে আপনার কার্যকর বক্তব্য আদমশুমারিতে সমাদৃত হবে। অনাকাঙ্খিত সফরে যেতে হতে পারে। চাকরিতে আপনার ঊর্ধ্বতনদের সম্মান করুন। কর্মক্ষেত্রে ধৈর্য ও ধৈর্যের সাথে আপনার কাজ করুন।

বৃষ: কোনো অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বিলম্ব হতে পারে। ব্যবসায় অনেক ব্যস্ততা থাকবে। আপনি কিছু সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। জমি, দালান এবং যানবাহন সংক্রান্ত কাজে আপনি বেশি আগ্রহী হবেন। মায়ের কাছ থেকে ভালো খবর পাবেন। একটি শিল্প পরিকল্পনা করুন কিন্তু নিজেকে কেন্দ্রে রাখুন। পরিকল্পনা অন্য কারো হাতে ছেড়ে দেবেন না। রাজনীতিতে আপনার দক্ষ নেতৃত্ব ও ব্যবস্থাপনা প্রশংসিত হবে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন।

মেষ: চাকরিতে আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। আপনার ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। নতুন শিল্পে অনেক ব্যস্ততা থাকবে। সরকারি সাহায্যে কোনো গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। নিরাপত্তার কাজে কর্মরত ব্যক্তিরা বিশেষ সাফল্য পাবেন। রাজনীতিতে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সামাজিক কাজে সক্রিয় ভূমিকা পালন করবে। আদালতের মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে এমন ইঙ্গিত রয়েছে। জেল থেকে মুক্তি পাবে। অভিনয়, শিল্প, বিজ্ঞান ইত্যাদি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা উচ্চ সাফল্য ও সম্মান পাবেন।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর