sun-venus-ketu-in-virgo-benefits-for-zodiac-signs

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর :গ্রহের রাজা সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। সেপ্টেম্বর মাসে তিনি সিংহ রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। সূর্য দেবতা ১৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে কন্যা রাশিতে গমন করবেন। ১৭ অক্টোবর পর্যন্ত সেখানে অবস্থান করবেন। উল্লেখ্য, কন্যা রাশিতে ইতিমধ্যেই শুক্র ও কেতু রয়েছেন, যা একটি বিরল সংযোগ তৈরি করছে। ২০২৫ সাল পর্যন্ত কেতু কন্যা রাশিতে অবস্থান করবে, ফলে সূর্য, শুক্র এবং কেতুর এই সংমিশ্রণ বিশেষ তাৎপর্য বহন করছে।

নবরাত্রি শুরুর আগেই রাশিচক্রের উপর সূর্যগ্রহণের প্রভাব কী পড়বে?

এই ৪ রাশির দরজা খুলতে চলেছে

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই বিরল সংযোগের ফলে কিছু রাশির জাতক-জাতিকারা উল্লেখযোগ্য সুবিধা পাবে।

মেষ: মেষ রাশির জাতক-জাতিকারা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। আপনার জীবনে নতুন সাফল্যের সূচনা হবে এবং স্থবির কাজগুলো আবার গতি পাবে। পারিবারিক বিবাদ সমাধান হবে এবং সম্পর্কগুলি মজবুত হবে।

রাশি পরিবর্তনে শনির শক্তি:পুজোর আগেই কোন কোন রাশিতে পরিবর্তন আসতে চলেছে জানুন?

সিংহ: সিংহ রাশির লোকদের জন্যও এই সময় বিশেষ সুফল বয়ে আনবে। আপনার দুশ্চিন্তা দূর হবে এবং কর্মক্ষেত্রে অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে পারবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন, এবং যে কোনো কাজে পূর্ণ একাগ্রতা নিয়ে নামলে সফলতা পাবেন।

কন্যা: কন্যা রাশির জাতক-জাতিকারা এই বিরল সংযোগের সরাসরি সুবিধা পাবেন। শিক্ষা, কর্মক্ষেত্র বা অন্য কোনো সমস্যার ক্ষেত্রে আপনি এখন সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। অর্থনৈতিক সমস্যাগুলোও সমাধান হবে।

রাশি পরিবর্তনে শনির শক্তি:পুজোর আগেই কোন কোন রাশিতে পরিবর্তন আসতে চলেছে জানুন?

ধনু: এই সংযোগ ধনু রাশির জাতকদের জন্যও সুখবর বয়ে আনবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং পুরানো বিনিয়োগগুলি লাভজনক হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর