sudipa-chattopadhyay-new-show-coneenika-bandyopadhyay

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:বাংলার জনপ্রিয় রান্না শো ‘রান্নাঘর’-এর নতুন সিজন শুরু হতে চলেছে, কিন্তু এতে আর সঞ্চালকের ভূমিকা পালন করবেন না সুদীপা চট্টোপাধ্যায়। বরং, বাংলা বিনোদন জগতের আরেক পরিচিত মুখ কনীনিকা বন্দ্যোপাধ্যায় সঞ্চালকের দায়িত্ব নেবেন। চপ্রথম দিকে সুদীপা চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় ‘রান্নাঘর’ বহু বছর ধরে চলেছে এবং দর্শকদের কাছে তিনি ‘সুদীপার রান্নাঘর ’ হিসেবেই পরিচিত।

ধোনির অজানা দিনগুলো আকাশ চোপড়ার এক মাসের স্মৃতি

হতাশ সুদীপা

নতুন সিজনের জন্য কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা হতেই সুদীপা কিছুটা হতাশ হয়েছেন। এ নিয়ে সংবাদ মাধ্যমে  তিনি অকপটভাবে বলেন, “প্রথমবার যখন শুনলাম কনীনিকা হোস্ট করছে, তখনই মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল। মনে হচ্ছিল, এত বছর ধরে আমার সাথে এই শো ছিল, আর এখন আমি নেই! এ কারণে আমি কেঁদে ফেলেছিলাম।”তিনি আরও বলেন, “শো’টার সঙ্গে আমার এক গভীর সম্পর্ক। আমি শুরু থেকেই নিজে সবকিছু করেছি—বাসন মেজেছি, ঘর ঝাড় দিয়েছি। এটা আমার রান্নাঘর হয়ে উঠেছিল। তবে, এখন কনীনিকা আসছে। আমি জানি, কনীর সঙ্গে নতুন কিছু আসবে। আমার এই কাজ দেখে দর্শকরা হয়তো একঘেয়েমি অনুভব করতেন। কনীর মাধ্যমে নতুন স্বাদ আসবে, সেটা আমি মনে করি।”

প্রধানমন্ত্রী মোদীর ঝাড়খণ্ড সফরে রোডশো বাতিল: নতুন বন্দে ভারত এক্সপ্রেসের ঘোষণা

এছাড়া, সুদীপা বলেন, কনীনিকার সঞ্চালিকা হিসেবে নির্বাচিত হওয়ার পর তা্র কাছে কোনো ফোন কল আসেনি। তিনি বলেন, “কনীনিকা আমাকে ফোন করেনি, এটা নিয়ে কিছুটা অভিমান বোধ করছি। এত ভালো বন্ধু, কেন আমাকে জানালো না?” তবে, সুদীপা অবশেষে নিজের মনোভাব পরিবর্তন করে বলেছেন, “আমাকে ফোন করে কী বলবে কনি? হয়তো আমি সেই ফোন শুনে আরো কেঁদে ফেলতাম। সুতরাং, ভালোই হয়েছে।”প্রাথমিক মন খারাপ কাটিয়ে সুদীপা নতুন কাজে মনোযোগ দিয়েছেন এবং ভক্তদের জন্য একটি বড় সারপ্রাইজ আসছে বলে ইঙ্গিত দিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর