sourav-ganguly-harassment-accusation

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:সোশ্যাল মিডিয়ায় লাগাতার হেনস্তার অভিযোগ উঠল এক জনপ্রিয় ইনফ্লুয়েন্সারের বিরুদ্ধে ।সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওই ইনফ্লুয়েন্সার লাগাতার হেনস্তা করছিলেন সোশ্যাল মিডিয়ায়। প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ এই ঘটনায় সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের দ্বারস্থ হয়েছেন এবং ওই ইনফ্লুয়েন্সারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন।

স্পিডবোট উল্টে বিপত্তি লাভপুরে, ১২ জন আধিকারিক পড়লেন জলে

ঠাকুরপুকুর থানায়  জেনারেল ডায়রি

সৌরভের ওপর এই আক্রমণ মূলত আরজি কর কাণ্ডের পর থেকে শুরু হয়েছে। ওই ঘটনায় সৌরভের মন্তব্যকে ঘিরে করে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তৈরি হয়। মঙ্গলবার সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করে সৌরভের টিম জানায় যে, ইনফ্লুয়েন্সারটি অত্যন্ত কুরুচিকর ভাষায় সৌরভকে নিয়ে মন্তব্য করেছেন, যা তার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করছে। সৌরভের টিমের পক্ষ থেকে ওই ইনফ্লুয়েন্সারের ফেসবুক পোস্টের একটি ভিডিওর লিঙ্কও দেওয়া হয়েছে।জানা গেছে, কয়েকদিন আগে ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এলেও  প্রথমে সৌরভের নজরে আসে নি। তার ঘনিষ্ঠরা বিষয়টি দেখতে পেয়ে এর বিরুদ্ধে প্রতিবাদ করার সিদ্ধান্ত নেন। এই ঘটনার পর ঠাকুরপুকুর থানায় একটি জেনারেল ডায়রি দায়ের করা হয় এবং সাইবার ক্রাইম বিভাগেও অভিযোগ জানানো হয়।

এইবার বাড়িতে বানিয়ে ফেলুন স্বাদের এক অসাধারণ রেসিপি মটনের সুখা

সৌরভের ঘনিষ্ঠরা জানিয়েছেন, প্রাক্তন ভারত অধিনায়ক আরজি কর কাণ্ডের দোষীদের বিচার চেয়ে সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন। কিন্তু কেন বারবার তাকে ট্রোল করা হচ্ছে, সেই নিয়ে প্রশ্ন উঠছে। সৌরভের অভিযোগ, প্রত্যেক ব্যক্তির ন্যূনতম সম্মানের সঙ্গে বাচার অধিকার রয়েছে এবং ইনফ্লুয়েন্সারের এই ভিডিও সেই সম্মানকেই লঙ্ঘন করেছে।সৌরভ গঙ্গোপাধ্যায় আশা করেন, সাইবার ক্রাইম বিভাগ দ্রুত এই বিষয়ে পদক্ষেপ নেবে এবং সুবিচার দেবে। তবে এখনও পর্যন্ত পুলিশের পক্ষ থেকে এই অভিযোগের ভিত্তিতে কোনো কার্যকরী পদক্ষেপ নেওয়া হয়নি। বিষয়টি নিয়ে স্থানীয় সংবাদ মাধ্যমে আলোচনা চলছে এবং বিভিন্ন মহল থেকে সৌরভের প্রতি সমর্থন জানানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর