sonarpure jamal palace

ব্যুরো নিউজ,২৬ জুলাই:কুলতলীতে সাদ্দামের খাটের নিচে সুরঙ্গের পর এবার পাতালঘরের সন্ধান মিলল সোনারপুরের জামালের বাড়িতে। কয়েকদিন আগে সোনারপুর থানার পুলিশ জামালের প্রাসাদোপম বাড়ির সন্ধান পেয়েছিল। এদিন শুক্রবার ভোরে, জামাল উদ্দিনকে নিয়ে তার সেই প্রাসাদোপম বাড়িতে  অভিযান চালায় সোনারপুর থানার পুলিশ। গোটা বাড়ি তল্লাশি করা পর বাড়ির নিচ একটি পাতালঘরের সন্ধান পায় পুলিশ। ওই সময় জামাল জানান, ওই গুপ্ত ঘর আসলে নাকি জলের ট্যাঙ্ক। পুলিশ খতিয়ে দেখছে যে ওই গুপ্ত ঘর সত্যি জলের ট্যাঙ্ক কি না, নাকি সেখানে কিছু গুপ্তধন লুকিয়ে রেখেছে জামাল। এই তল্লাশি কে কেন্দ্র করে এলাকায় স্পেশাল পুলিশ ফোর্স ইতিমধ্যে মোতায়ন করা হয়েছে।

পুলিশের হাতে ভয়ংকর তথ্য

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাএীকে ছুরির কোপ, চেষ্টা অ্যাতঘাতীর?

পুলিশ যত তল্লাশি চালাচ্ছে তার প্রাসাদোপম বাড়িতে ততই অবাক হচ্ছে।সন্ধান মেলে বাড়ির ভিতরে বিরাট এক সুইমিং পুল তার মধ্যে পোষা হয় কচ্ছপ। যা একেবারেই নিষিদ্ধ। আবার একটি ঘোড়াও রয়েছে তার। আলাদা আলাদা কর্মী রয়েছে পোষ্যগুলো দেখভাল করার জন্য। পুলিশ আগেই খবর পেয়েছিল যে তার বাড়িতে জলাশয়ের পাশে মাটির নিচে একটি ঘর আছে। তারপর সেটি খুঁড়াখুঁড়ি কাজ শুরু করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে,বেশ কিছু সিসিটিভি ডিডিআর বা নানা ভিডিও রেকর্ড পাওয়া গিয়েছে। বেশ কয়েকটি জলের ট্যাংকের সন্ধান পেয়ে, সেগুলি খুলে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ১৫ হাজার লিটার একটি বিশাল জলের ট্যাঙ্কে তল্লাশি চালিয়ে বেশ কিছু নথিপত্র পেয়েছে তারা ।

সুকান্তের দাবি নিয়ে সিপিএমের স্ট‍্যান্ড কি?খোলসা করলেন বাম নেতা অশোক ভট্টাচার্য্য

গত সপ্তাহেই জামালকে কলকাতার লেদার কমপ্লেক্স ও নরেন্দ্রপুর থানার বর্ডার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল।তাঁর বিরুদ্ধে হেনস্থা এবং তোলাবাজির অভিযোগ রয়েছে। এক স্থানীয় মহিলা জানান যে, জামাল তার কাছে প্রায় কয়েক হাজার টাকা দাবি করেছিলেন। টাকা দেওয়ার পরও তার স্বামীকে শিকল দিয়ে বেঁধে মারধর করা হয়েছিল। ওই মহিলা আরও ৫০০০ টাকা দিয়ে তার স্বামীকে জামালের হাত থেকে ছাড়িয়ে নিয়ে যান। পুলিশের হাতে আরও এক গুরুতর অভিযোগ উঠে আসে জামালের বিরুদ্ধে। অনেক গ্রামবাসী জামালের বিরুদ্ধ সালিশী সভা বসিয়ে হেনস্থা করা,ও তোলাবাজির অভিযোগ করেছেন। এমনকি জামালের নিজের মা এবং দাদা তার বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর