solar-eclipse-navratri-impact

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য এবং চন্দ্রগ্রহণ মানুষের জীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে। এ বছর দ্বিতীয় সূর্যগ্রহণ ঘটবে ২ অক্টোবর, পিতৃপক্ষের অমাবস্যার দিনে। সূর্যগ্রহণের দ্বিতীয় দিন থেকেই শুরু হবে নবরাত্রি উৎসব, যা শারদীয় দুর্গাপুজোর প্রস্তুতির সূচনা করে। চলুন জেনে নেওয়া যাক এই গ্রহণের সময়কাল এবং রাশিচক্রের উপর এর প্রভাব।

শুক্রের শুভ প্রভাব পাঁচ রাশির ভাগ্য উজ্জ্বল

জীবনে প্রভাব

দুর্গাপুজো ২০২৪: দেবীর বাহন ও তার তাৎপর্য

এই সূর্যগ্রহণ রাত ৯:১৪ মিনিটে শুরু হয়ে শেষ হবে ৩:১৭ মিনিটে, মোট সময়কাল হবে ৬ ঘণ্টা ৬ মিনিট। আশ্বিন মাসের অমাবস্যা তিথিতে অনুষ্ঠিত এই সূর্যগ্রহণ ভারতবর্ষে দেখা যাবে না, তাই সূতককাল প্রযোজ্য হবে না। তবে এটি দক্ষিণ আমেরিকার উত্তরাঞ্চল, আর্কটিক, আর্জেন্টিনা, ব্রাজিল, পেরু, চিলি, এবং অ্যান্টার্কটিকার কিছু অংশে দৃশ্যমান হবে।

রাশিয়ায় জন্মহার সংকট,কর্মক্ষেত্রে সঙ্গমের আহ্বান সরকারের

বৈদিক জ্যোতিষ মতে, সূর্যগ্রহণ বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, বৃশ্চিক এবং মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ বলেই মনে করা হচ্ছে। এই সময়ে কর্ম ও ব্যবসায় অগ্রগতি লাভের সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা নতুন দায়িত্ব পেতে পারেন এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সুখবর পেতে পারেন। ব্যবসায় পুরনো বিনিয়োগ থেকে হঠাৎ লাভের সুযোগ আসতে পারে।

রাশি অনুযায়ী আজকে আপনার দিনটি কেমন কাটবে?

অন্যদিকে, মেষ, তুলা ও মকর রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ কিছুটা অশুভ হতে পারে। এই সময়ে তাদের মানসিক চাপ বাড়তে পারে এবং আর্থিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। সাবধানতা অবলম্বন করে গাড়ি চালানো উচিত, কারণ দুর্ঘটনার সম্ভাবনা বৃদ্ধি পেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর