sitolkuchi loksava election

ব্যুরো নিউজ, ১৯ এপ্রিল: প্রথম দফার নির্বাচনে তিন কেন্দ্রের ভোটগ্রহণকে কেন্দ্র করে অশান্তির খবর আসছে। সব থেকে বেশি অশান্ত কোচবিহার। শীতলকুচিতে ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া থেকে শুরু করে বিজেপি কর্মীর মাথায় ও হাতে হাঁসুয়ার কোপ দেওয়া হয় বলে অভিযোগ। বিজেপি কর্মীর অভিযোগ, প্রায় ৪০ ৫০ জনকে নিয়ে তৃণমূলের দুই পঞ্চায়েত সদস্য তার ওপর হামলা চালায়। আতঙ্কিত অবস্থায় তিনি, বিজেপি করি বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। অল্পের জন্য বাঁচলাম নতুন জীবন ফিরে পেলাম।

লোকসভা ভোট পর্বের তিন ঘন্টার মধ্যেই ১৫১টি অভিযোগ জমা করল কমিশনে

অশান্তির কারণে সংবাদের শিরোনামে উঠেছিল শীতলকুচি

অন্যদিকে, ওই এলাকার গোসেরহাট বড় ধাপের ছত্র জুনিয়র হাইস্কুলের বুথের ভোটারদের অভিযোগ, ভোট দিতে গেলে বাড়িছাড়া করা, হাত-পা নেওয়া এবং প্রাণনাশেরও হুমকি দেওয়া হচ্ছে। ভোট দেওয়ার ইচ্ছে থাকলেও ভোট দিতে যেতে পারছেন না বলে অভিযোগ ভোটারদের। কোচবিহারের পাশাপাশি আলিপুরদুয়ার লোকসভার অন্তর্গত তুফানগঞ্জে বিজেপি কর্মীর উপর হামলার অভিযোগ উঠেছে। তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ। প্রতিবাদে বিজেপি রাজ্য সড়ক করে বিক্ষোভ দেখায়।

উল্লেখ্য, ২০২১ এর বিধানসভা নির্বাচনে অশান্তির কারণে সংবাদের শিরোনামে উঠেছিল শীতলকুচি। সেবারও বিজেপির উপর হামলার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর