photo

ব্যুরো নিউজ,৮ সেপ্টেম্বর: আগামীকাল ৯ আগস্ট পূর্ণ হতে চলেছে আরজিকর কাণ্ডের সেই নৃশংস এবং নারকীয় হত্যাকাণ্ডের একমাস। আরজিকর কাণ্ডের মূল কান্ডারীরা এখনো দোষী সাব্যস্ত হয়নি। ফলে ন্যায় বিচারের অপেক্ষায় গোটা রাজ্য। ৫ ই সেপ্টেম্বর আরজিকর কাণ্ডের মামলার শুনানি হওয়ার কথা ছিল কিন্তু সেই মামলার শুনানি পিছিয়ে হয় ৯ সেপ্টেম্বর। ফলতঃ সোমবারের দিকে তাকিয়ে গোটা রাজ্যবাসী। আর জি কর কাণ্ডে মৃতা তরুণী চিকিৎসকের ধর্ষণ এবং খুনের প্রতিবাদে বিচার চেয়ে রাস্তায় নেমেছেন আপামর জনগণ।

আরজি করে এই বিপুল টাকার দুর্নীতি চালাত সন্দীপ, সিবিআই তদন্ত রিপোর্ট

কনসার্ট স্থগিত করেছেন শ্রেয়া ঘোষাল ও

সাধারণ মানুষ থেকে টলিউডের তারকা বাদ নেই কেউই। আর জি কর কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই প্রতিবাদে নেমেছিলেন নায়িকা সোহিনি সরকার এবং তার স্বামী গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। এবার শোভন তার ফেসবুক পেজে প্রকাশ্য হুমকি দিয়ে লিখলেন “পরবর্তী শুনানিতে যদি কোন ভুল সিদ্ধান্ত নেওয়া হয়, তবে বাংলার মেয়েরা, মায়েরা শুধু রাত দখল আর নবান্ন দখল নয় পুরো পশ্চিমবঙ্গ দখল করবে।” গায়কের এই পোস্টে অনেকেই সহমত পোষণ করেছেন। আরজিকর কাণ্ডের প্রতিবাদে কনসার্ট স্থগিত করেছেন শ্রেয়া ঘোষাল থেকে জয় সরকার লোপামুদ্রা মিত্র। দিন কয়েক আগে লোপামুদ্রা তার ফেসবুক পেজে তার এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন ।

সমাজ মাধ্যমের পাতায় ভাইরাল হল আলিয়ার মেজাজ হারিয়ে ফেলার ভিডিও

গায়িকা লিখেছেন আরজিকর হত্যাকাণ্ডে মৃতা তরুণী চিকিৎসকের জন্য রাজ্যবাসী ভালো নেই। তাই হৈ হৈ করে গান-বাজনা তে মন দিতে পারছেন না তারা। একজন গায়ক গায়িকার কাজ মানুষকে গান শুনিয়ে আনন্দে রাখা এবং সেই কাজই তারা করে চলেছেন বিগত ৩০ বছর ধরে। তাদের সাথে অনেক মানুষের রুজি রুটি জড়িয়ে রয়েছে। তবুও ১৩ সেপ্টেম্বর তারা তাদের গানের অনুষ্ঠান স্থগিত করছেন শুধুমাত্র আরজিকরের নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে এবং বিচার চেয়ে। তার সাথে সাথে তিনি এও জানান যারা অনলাইনে টিকিট কেটেছেন তাদের টিকিট মূল্য ব্যাংকে ফেরত দিয়ে দেওয়া হবে এবং যারা অফলাইনে টিকিট কেটেছেন তাদের কষ্ট করে টিকিট মূল্য ফেরত নিয়ে যেতে হবে। পোস্টারে দেওয়া নম্বরে যোগাযোগ করতে বলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর