shiliguri-hospital-newborn-body-missing

ব্যুরো নিউজ,১৮ অক্টোবর:শিলিগুড়ি জেলা হাসপাতালে একটি হৃদয়বিদারক ঘটনা ঘটেছে।হাসপাতাল থেকে সদ্যোজাত শিশুর মৃতদেহ উধাও  হয়ে গেছে। বুধবার গর্ভেই শিশুর মৃত্যু হওয়ার পর মহিলা রিয়া গুপ্ত হাসপাতালে ভর্তি হন এবং রাতে তিনি মৃত পুত্রসন্তান প্রসব করেন। হাসপাতাল কর্তৃপক্ষ পরিবারের সদস্যদের মৃত শিশুর বিষয়ে জানালে তারা শিশুর দেহ নিতে আসেন।

সোদপুর থেকে ধর্মতলাঃ জুনিয়র ডাক্তারদের ন্যায় বিচার যাত্রা

হাসপাতালের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ

কিন্তু, বৃহস্পতিবার সকালে যখন তারা হাসপাতাল থেকে মৃতদেহ নিতে যান, তখন দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। পরিবারের সদস্যরা বারবার কাকুতি-মিনতি করেন, তবুও কেউ তাদের সাহায্য করতে এগিয়ে আসেনি। দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও শিশুর দেহ তাদের হাতে তুলে দেওয়া হয়নি। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সদ্যোজাতের মৃতদেহ খুঁজে পাওয়া যাচ্ছে না।এই সংবাদে পরিবারের সদস্যরা চিৎকার শুরু করেন, যার ফলে হাসপাতাল চত্বরের পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। তারা নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন এবং হাসপাতালের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কুণাল ঘোষের বৈঠকঃ জুনিয়র ডাক্তারদের আন্দোলনের প্রেক্ষাপটে কি কথা হল?

হাসপাতালের সুপার অমিত দত্ত ঘটনাটি নিয়ে তদন্তের আশ্বাস দেন এবং জানান, যারা কর্তব্যরত ছিলেন, তাদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। এই ঘটনার পর শিলিগুড়ি থানার পুলিশও জেলা হাসপাতালে উপস্থিত হয় এবং পরিস্থিতি খতিয়ে দেখার আশ্বাস দেয়।এদিকে, রাজ্যজুড়ে জুনিয়র ডাক্তারদের আন্দোলনের কারণে চিকিৎসা পরিষেবায় বিভ্রান্তি সৃষ্টি হয়েছে, এবং সাধারণ মানুষের মধ্যে বিরক্তির সৃষ্টি হয়েছে। এই ঘটনার ফলে হাসপাতালের গাফিলতির অভিযোগ আরও জোরালো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর