shuvendu-threats-mamata-kalighat

ব্যুরো নিউজ,২৬ সেপ্টেম্বর:কালীঘাটে বিজেপির সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার বিকেলে তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, “মাননীয়া, আপনি পালাতে পারবেন না। বিজেপি আপনাকে ছাড়বে না।” শুভেন্দু অধিকারী আরও জানান, বিজেপি এখনই তাকে ক্ষমতা থেকে তাড়াতে চায় না, বরং পদত্যাগের দাবি করছে।

তৃপ্তি ডিমরির ‘মেরে মেহবুব’ গানে ব্যাপক সমালোচনা

ভোটে হারিয়ে ক্ষমতায় আসবে

শুভেন্দু বলেন, “ভারতীয় জনতা পার্টি পিছনের দরজা দিয়ে ক্ষমতা চাইছে না।ভোটে হারিয়ে ক্ষমতায় আসবে।” তিনি গত লোকসভা নির্বাচনে বিজেপির প্রাপ্ত ভোটের সংখ্যা উল্লেখ করে জানান, “আমরা ২ কোটি ৩৩ লক্ষ ২৭ হাজার ভোট পেয়েছি। ৩৯ শতাংশ ভোটের মধ্যে ৫ শতাংশ হিন্দুকে এক করে ৪৪-৪৫ শতাংশ ভোট করতে পারব। আপনাকে হারাব, হারাব, হারাব।”আরজি করকাণ্ডের প্রতিবাদে রাজনীতির অনুপ্রবেশ ঘটানোর অভিযোগ তুলে বামেদের প্রতি তীব্র আক্রমণ করেন শুভেন্দু। তিনি বলেন, “ভারতীয় জনতা পার্টি সব জায়গায় ছিল, পোস্ট মর্টেমের গেট থেকে হাজরা মোড় পর্যন্ত। বিজেপি নিঃস্বার্থভাবে আমাদের ভোটারদের অংশগ্রহণের জন্য আহ্বান করেছে। আমরা কোথাও রাজনীতিকরণ করতে চাইনি।”মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশমন্ত্রীর পদে থাকা নিয়ে প্রশ্ন তুলে শুভেন্দু বলেন, “টালা থানার ওসিকে সিবিআই গ্রেফতার করেছে। আদালতে সিবিআই জানিয়েছে, কলকাতা পুলিশ তথ্যপ্রমাণ নষ্ট করেছে। এরপরও কীভাবে মমতা পুলিশমন্ত্রীর পদে রয়েছেন?”

লকডাউনের প্রভাবে দৃষ্টিশক্তির অবনতি

এরপর শুভেন্দু মমতাকে হুঁশিয়ারি দেন, “আপনি পালাতে পারবেন না। দুর্গাপুজোয় বিজেপি কর্মীরা গোটা রাজ্যে আরজি কর কাণ্ডের প্রতিবাদে মঞ্চ তৈরি করে সাক্ষর সংগ্রহ করবে। আমাদের আড়াই কোটি সই প্রয়োজন। সেই সাক্ষর সাংসদ এবং বিধায়কের মাধ্যমে রাজ্যপালের কাছে পৌঁছে দেব। আপনি কান খুলে শুনে রাখুন। এরপর কোথাও পার্মিশন চাইব না। নবান্ন, কালীঘাট, লালবাজার একই দিনে হবে। শুধু তারিখটি পার্টি ঠিক করে জানাবে।” তার বক্তব্যে বিজেপির দৃঢ় সংকল্প এবং নির্বাচনে মমতাকে প্রতিরোধ করার প্রত্যয়ের কথাও উঠে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর