shubman-gill-rested-for-t20-series-against-bangladesh

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য শুভমন গিলকে ডাকা হয়েছে। ভারতীয় টিমের তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালের টিমে যোগ দেওয়ার পর শুভমন গিল তিনে ব্যাটিং করছেন। এই সিরিজের আগে, বাংলাদেশের বিরুদ্ধে তিনটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে, কিন্তু শুভমন গিল এই সিরিজে বিশ্রাম পাবেন।

টলিউডে যৌন হেনস্থার অভিযোগ: স্বরূপ বিশ্বাসকে মানহানির নোটিস

টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত

ভারতীয় টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায়, গিলকে টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে যাতে তার প্রস্তুতি এবং ফিটনেস বজায় থাকে। এর পিছনে কারণ হলো, ভারতের সামনে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ রয়েছে, যার মধ্যে প্রথমটি বাংলাদেশের বিরুদ্ধে।বর্তমানে, ভারতীয় টিমের ১০টি টেস্ট ম্যাচ রয়েছে এই মরসুমে। টিম ম্যানেজমেন্ট ক্রিকেটারদের ওয়ার্কলোড ম্যানেজমেন্টের দিকে মনোযোগ দিচ্ছে। বাংলাদেশ সিরিজের পর, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৬ অক্টোবর থেকে প্রথম টেস্ট শুরু হবে। গিলকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে কারণ টি-২০ সিরিজের পর মাত্র ৩ দিন বিরতি থাকবে।

নিপা ভাইরাসে দ্বিতীয় মৃত্যু, কেরলে প্রাণ হারালেন এক ২৪ বছরের যুবকের

বাংলাদেশের বিপক্ষে ভারতের টেস্ট সিরিজের সূচি অনুযায়ী, প্রথম টেস্ট চেন্নাইতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে, দ্বিতীয় টেস্ট কানপুরে ২৭ সেপ্টেম্বর। এরপর, ১৬ অক্টোবর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। ২৪ অক্টোবর দ্বিতীয় টেস্ট এবং ১ নভেম্বর তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে। ভারতের এই দুটি টেস্ট সিরিজের পর, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফি শুরু হবে ২২ নভেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর