shubhendu-on-mamata-carnival-and-doctors-protest

ব্যুরো নিউজ,১৫ অক্টোবর:বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তীব্র মন্তব্য করেছেন। তিনি দাবি করেছেন, মুখ্যমন্ত্রী  রেড রোডে যে কার্নিভালের আয়োজন করছেন,সেটা আসলে তার ব্যক্তিগত মহিমার প্রচার। অন্যদিকে, ডাক্তাররা রানী রাসমণি রোডে তাদের দ্রোহের কার্নিভাল করছেন। শুভেন্দুর মতে, মুখ্যমন্ত্রীর এই কার্নিভালের সঙ্গে ডাক্তারদের আন্দোলনের মধ্যে অনেক দূরত্ব রয়েছে, এবং তিনি মনে করেন, মমতা ভয় পাচ্ছেন।

জাভেদ আখতারের বক্তব্যে হাসির পেছনে খোঁচাঃ ভাষার অপব্যবহার ও সমালোচনা

নতুন আলোড়ন

শুভেন্দু  সিবিআইয়ের প্রাথমিক চার্জশিট প্রসঙ্গে বলেন, ৫৮ দিন পরে এটি দেওয়া হয়েছিল, যাতে অভিযুক্ত সঞ্জয় জামিন পেতে না পারেন। তিনি আইনপ্রণেতা হিসেবে সিবিআইয়ের উপর আস্থা রেখেছেন, একই সঙ্গে জুনিয়র ডাক্তারদের শান্তিপূর্ণ আন্দোলনের উপরও বিশ্বাস প্রকাশ করেছেন।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করে শুভেন্দু বলেন, ফরাক্কায় নাবালিকা খুনের ঘটনা পুলিশ আড়াল করতে চাইছে। তিনি আরও বলেন, এই রাজ্যে নারী ও শিশুর সুরক্ষা নেই, এবং পুলিশ কার্যকরী ভূমিকা পালন করতে পারছে না।শুভেন্দু উল্লেখ করেন, ডাক্তারদের দাবি নিয়ে তেমন কোনো জেদাজেদির প্রয়োজন নেই। তিনি জানান, তারা স্বাস্থ্য ভবনসহ অন্যান্য জায়গায় দরবার করবেন এবং জনগণকে সঙ্গে নিয়ে স্বাস্থ্য ব্যবস্থাকে স্বাভাবিক করতে চান।

এডিএইচডিঃ আলিয়া ভাটের সাহসী স্বীকারোক্তি ও তার লক্ষণসমূহ

তিনি ঘোষণা করেন, ১৬ তারিখ পর্যন্ত সরকারকে সময় দেওয়া হবে, এবং আগামীকাল ডাক্তারদের কার্নিভাল বয়কট করা হবে। শুভেন্দু বলেন, কলেজ স্কোয়ার থেকে বিশিষ্টজনেরা একটি মিছিলের ডাক দিয়েছেন, যেখানে তারা জাতীয় পতাকা এবং মশাল নিয়ে অংশগ্রহণ করবেন।বিরোধী দলনেতার এই বক্তব্য রাজ্যের রাজনৈতিক পরিস্থিতিতে নতুন আলোড়ন সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর