shubhashree-raj-familys-festival-fun

ব্যুরো নিউজ, ১১ অক্টোবর :দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী।যারা টলিপাড়ার একটি আলোচিত জুটি। শুভশ্রী একজন জনপ্রিয় অভিনেত্রী এবং রাজ একজন প্রতিষ্ঠিত পরিচালক। ২০২৩ সালে তাদের একমাত্র মেয়ে ইয়ালিনি চক্রবর্তী প্রথমবার দুর্গাপুজো দেখতে মায়ের কোলে চড়ে বের হয়। সেই সঙ্গে ছিল তার বড় ভাই ইউভান চক্রবর্তীও।

স্কুল সার্ভিস কমিশনে শূন্যপদের গরমিল, শিক্ষকদের মধ্যে উদ্বেগ

কেমন সাজলেন ছোট ইয়ালিনি?

এদিন গোলাপি পালাজো এবং কামিজ পরে, ম্যাচিং ক্লিপে সজ্জিত ছিলেন ইয়ালিনি। তাদের আনন্দের মুহূর্তগুলো ক্যামেরাবন্দি হয়েছে। শুভশ্রী আদ্যোপান্ত বাঙালি সাজে সেজেছিলেন। ঘিয়ে রঙের শাড়ি এবং লাল ব্লাউজ পরে। রাজ ও ইউভান পাঞ্জাবিতে ছিলেন। প্রতি বছর দুর্গাপুজোতে তারা বেশ আনন্দ করে থাকেন। এবছর পরিবারে নতুন সদস্য যোগ হওয়ায় এই পুজো তাদের জন্য আরও বিশেষ হয়ে উঠেছে।

তাদের ব্যস্ততা থাকলেও, পরিবার সবসময় তাদের কাছে প্রথম। শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায়, ইউভান রাজের ঘাড়ের উপর বসে আছে এবং ইয়ালিনি টেবিলে। এমন দৃশ্য দেখে বোঝা যায়, দুই সন্তানের মাঝে রাজ যে কতটা আনন্দিত এবং রীতিমতো ব্যস্ত।

মন্ডপে জুনিয়র ডাক্তারদের প্রতিবাদে পুলিশি বাধা ও উত্তেজনা

রবিবার সকালে চক্রবর্তী পরিবারের একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী, যেখানে তিনি লেখেন ‘সানডে ফানডে’।

তাদের প্রথম সন্তান ইউভান এবার চার বছর পূর্ণ করেছে। যদিও মৃত মহিলা চিকিৎসকের খুনের এখনও বিচার পাননি, তাই মা শুভশ্রীর মনটা একটু ভারাক্রান্ত। তবুও, ছেলের জন্মদিনের অনুষ্ঠানকে জমিয়ে তুলতে কোনো কিছুরই কমতি রাখেননি। শহরের এক শপিং মলে বিশাল আয়োজন করে ইউভানের জন্মদিন পালন করা হয়।

শুভশ্রী, ইয়ালিনিকে কোলে নিয়ে, ছেলের সঙ্গে সেলিব্রেশন মোডে হাজির ছিলেন। পোশাকের অতিশয্যে না গিয়ে, মা ও ছেলে ছিমছাম সাজেই ছিলেন। কেক কাটা, হুল্লোড়—সবই হয়েছে জমিয়ে। ইউভানের বন্ধুরাও সেখানে উপস্থিত ছিল। এইসব মন খারাপের মাঝেও চক্রবর্তী পরিবার বৃহস্পতিবার আনন্দে দিনটি উপভোগ করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর