shubhashree-fitness-transformation-viral-photo

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর :সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একটি ছবি। যেখানে কালো মনোকিনীতে তিনি সুইমিং পুলে বসে রয়েছেন। তার দিকে ছেলের, ইউভানের জল ছিটিয়ে দেওয়ার মুহূর্তটি নিখুঁতভাবে ক্যামেরাবন্দি হয়েছে। শুভশ্রী এবং তার পরিবারের ছবিগুলি বরাবরই দর্শকদের নজর কাড়ে।

জগদ্দলে ফের সংঘর্ষ , অর্জুন সিংয়ের বাড়িতে বোমা ও গুলির অভিযোগ

শুভশ্রীর ফিটনেসের দ্যুতি

শুভশ্রী এবং স্বামী রাজ চক্রবর্তীর দুই সন্তানের সঙ্গে সুখের সংসার দেখে সবাই মুগ্ধ। তবে এই ছবিতে অনুরাগীদের নজর কেড়েছে অন্য একটি বিষয়—শুভশ্রীর ওজন কমানোর পরিবর্তন। সদ্য মেয়ের জন্মের পর, শুভশ্রী বেশ কিছু ওজন বৃদ্ধি করেছিলেন। কিন্তু এখন তিনি ঝরিয়ে ফেলেছেন বেশ কয়েক কেজি।

ধর্মতলায় জুনিয়র ডাক্তারদের আন্দোলনে নাটকীয়তা

রাজ চক্রবর্তীর পরিচালিত ‘বাবলি’ সিনেমার শুটিংয়ের সময় নায়িকার চেহারা অনেকটাই বদলে গিয়েছিল। সম্প্রতি একটি সাক্ষাত্কারে তিনি জানান যে, ফিটনেস নিয়ে তিনি খুব সিরিয়াস। চেহারা মোটা বা রোগা হোক, তার কাছে সেটি মুখ্য নয়।

দ্বিতীয় ধনী ব্যক্তি হিসেবে জেফ বেজোসকে ছাড়ালেন মার্ক জুকারবার্গ

ফটোতে শুভশ্রীর পরিবর্তন দেখে অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ। একজন মন্তব্য করেছেন, ‘আপনাকে দেখে তো মনে হয় না আপনি দুই সন্তানের মা!’  অন্য একজন জানতে চেয়েছেন, ‘আপনার ওজন কমানোর রহস্য কী?’ যদিও শুভশ্রী এই মন্তব্যগুলোর উত্তর দেননি, তবে তার ফিটনেসের জন্য কঠোর নিয়ম পালন করছেন তা স্পষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর