shubhashree-date

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :টলিউডের কাপল গোলের কথা বললে প্রথমেই শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীকে মনে পড়ে। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একগুচ্ছ ছবি রয়েছে—কখনও ডেটের মুহূর্ত, কখনও সন্তানদের নিয়ে আনন্দের ছবি। এ যেন এক আদর্শ সুখী পরিবারের উদাহরণ। প্রেমপর্ব ও বিয়ের পর তাদের সম্পর্ক বেশ কয়েকটি বছরের প্রমাণ রেখেছে, কিন্তু এখনও তারা একে অপরের প্রেমে মগ্ন। সামাজিক মাধ্যমের পাতায় তাদের প্রেমের ছবি দেখলে মনে হয়, ভালোবাসা কখনো পুরনো হয় না।

প্যারিস ফ্যাশন উইকে বলিউডের কোন নায়িকা বেশি মন কেড়েছেন ঐশ্বর্য নাকি আলিয়া ?

স্টাইলিস্টের সঙ্গে ডেটে শুভশ্রী

লেবাননে ইজরায়েলি হামলায় মহিলা ও শিশু-সহ ৪৯২ জনের মৃত্যু

এমনকী, সম্প্রতি একটি নতুন ঘটনা ঘটেছে। রাজকে বাদ দিয়ে শুভশ্রী গেছেন অন্য এক ব্যক্তির সঙ্গে ডেটে! কিন্তু এখানে রয়েছে একটি টুইস্ট—এটি আসলে তার স্টাইলিস্ট সিজার সঙ্গে একটি লাঞ্চ ডেট। শুভশ্রী কোন লুকোছাপা না করেই ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, তারা সুন্দর পোশাকে সেজেগুজে ওয়াইনে চুমুক দিচ্ছেন এবং হাসছেন।

বিজেপির মহিলা মোর্চার ‘শুদ্ধিকরণ’ অভিযান;রাজ্যজুড়ে থানাগুলির পবিত্রতা রক্ষার দাবি

সিজা শুভশ্রীর জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে, এবং তারা একে অপরের সঙ্গে প্রায় সব সময় থাকেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে লাঞ্চ ডেটের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন। অনেকেই প্রথমে ভুল ধারণা করে ফেলেছিলেন, তবে বিষয়টি কিছুটা আলাদা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর