Swarnendu-Shruti image

ব্যুরো নিউজ,১১ সেপ্টেম্বর :বর্তমানে একটি কঠিন এবং অস্বস্তিকর পরিস্থিতি চলছে, যা সমাজের নানা স্তরে প্রতিফলিত হচ্ছে। নারী নিরাপত্তা এখন একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে—যেখানে কর্মস্থল কিংবা সড়ক পথে নারীদের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। টলিপাড়াও এই সমস্যার বাইরে নয়। সাম্প্রতিক সময়ে বেশ কিছু খবর প্রকাশ পেয়েছে যা শুটিং সেটে নারীদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। এমনই এক পরিস্থিতিতে, অভিনেত্রী শ্রুতি দাস তার পরিচালকের স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন।

মেডিকেলে দুর্নীতির চক্র: বিরূপাক্ষ বিশ্বাসের টাকার লেনদেনে জলঙ্গির ছাত্রের অভিযোগ

সোশ্যাল মিডিয়ায় পাতায় কি লিখলেন,

জঙ্গি হামলার মুখে জম্মু-কাশ্মীর: সংঘর্ষ ও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে নতুন উদ্বেগ

শ্রুতি দাস স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয়স্পর্শী বার্তা শেয়ার করেছেন, যেখানে তিনি স্বামীর জন্মদিন উপলক্ষে তার প্রশংসা করেছেন। শ্রুতি লিখেছেন, “আজ সেই বিশ্বাসযোগ্য ডিরেক্টর-এর জন্মদিন, যিনি এই সমাজের ক্ষয়িষ্ণু অবস্থার মধ্যেও মহিলা আর্টিস্ট ও টেকনিশিয়ানদের নিরাপদ রাখেন। আমি গর্বিত যে স্বর্ণ দা স্টুডিওতে উপস্থিত না থাকলে কিংবা ফ্লোরে না থাকলে, শট নেওয়া সম্ভব হয় না। ME TOO যুগে, আমি বিশ্বাসের সাথে বলতে পারি, আমি এই ভালমানুষের সহধর্মিণী, যাঁর কাছে মহিলারা নিরাপদ। শুভ জন্মদিন বাবি, আমি তোমায় ভালবাসি এবং তোমার ওপর গর্বিত।”

তেলাপোকা গলার মধ্যে দিয়ে বুকে ঢুকে কি কাণ্ড ঘটলো পড়ুন

শ্রুতি আরও যোগ করেছেন, “আজকাল তোমার সম্পর্কে খুব কম লেখা হয়, কিন্তু বিশেষ বিশেষ দিনে নিজেকে আটকাতে পারি না। অনেকেই বলেন আমি স্বার্থপর, কারণ আমি তোমার সঙ্গে আছি। তবে আমি আসলে স্বার্থপর বলেই মনে করি, কারণ আমি তোমার মতো গুণী মানুষের সান্নিধ্যে থেকে তার সবটুকু ভাল শেখার সুযোগ পেয়েছি এবং নিজেকে সমৃদ্ধ করেছি। তুমি আমার স্বামী হওয়া সত্ত্বেও, আমি লোভী হতে পারি—এটি কি অস্বাভাবিক? মনে হয় না! আজকের দিনে, আমি শুধু এটুকুই বলি, আমি তোমায় খুব ভালবাসি এবং শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার প্রতি আমার গর্ব প্রকাশ করে যাব। শুভ জন্মদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর