shreyas-iyer-test-team-challenges

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :সদ্য শেষ হওয়া দলীপ ট্রফিতে শ্রেয়স আইয়ার বিশেষভাবে দাগ কাটতে পারেননি। যদিও তার দল তৃতীয় রাউন্ডের শেষ ম্যাচ জিতে, ব্যাট হাতে শ্রেয়সের পারফরম্যান্স ছিল সঙ্গতিহীন। তিনি ইন্ডিয়া-ডি টিমের অধিনায়ক ছিলেন, এবং ক্রিকেট মহলে আলোচনা ছিল যে ভালো খেলার মাধ্যমে বাংলাদেশ টেস্ট সিরিজে ভারতের দলে সুযোগ পাবেন। কিন্তু এই প্রত্যাশা পূরণ হয়নি।

আরজি কর কাণ্ডের প্রভাব; পটুয়াপাড়া প্রায় নিঃশব্দ

দলে জায়গা পাওয়া কঠিন শ্রেয়সের

বাংলাদেশ টেস্ট সিরিজ শেষ হওয়ার পর ভারতের নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ রয়েছে। কিন্তু লাল বলের ক্রিকেটে বর্তমানে শ্রেয়সের ফর্মের কারণে, ভারতীয় টেস্ট দলে তার সুযোগ খুবই সীমিত। ভারতীয় টেস্ট টিমের ব্যাটিং লাইন আপ এখন যথেষ্ট শক্তিশালী। শ্রেয়স সাধারণত ৪ বা ৫ নম্বরে ব্যাট করেন, কিন্তু বর্তমানে ১ থেকে ৮ নম্বর পজিশন কার্যত পূর্ণ রয়েছে। ওপেনিংয়ে রয়েছেন রোহিত শর্মা এবং যশস্বী জয়সওয়াল, তিনে শুভমন গিল, চারে বিরাট কোহলি, পাঁচে ঋষভ পন্থ, ছয়ে কেএল রাহুল, সাতয়ে রবীন্দ্র জাডেজা এবং আটে রবিচন্দ্রন অশ্বিন।

জলপাইগুড়িতে মালগাড়ি আবারও লাইনচ্যুত

রোহিত এবং বিরাটের মতো অভিজ্ঞ খেলোয়াড়রা আরও দুই বছর টেস্ট খেলবেন বলেই ধারণা করা হচ্ছে। তাদের উপস্থিতিতে শ্রেয়সের জন্য সুযোগ পাওয়া মুশকিল। এ ছাড়া পন্থের বিকল্প হিসেবে ধ্রুব জুরেলও দৌড়ে রয়েছেন। মিডল অর্ডারে ইতিমধ্যেই শক্ত প্রতিযোগিতা তৈরি হয়েছে, এবং এ ক্ষেত্রে শ্রেয়সকে ভালো পারফরম্যান্স না দেখালে দলে জায়গা পাওয়া কঠিন হয়ে পড়বে।

এমপক্সের নতুন ক্লে়ড ১বি; ভারতে প্রথম সংক্রমণ

শ্রেয়সের শর্ট পিচ ডেলিভারির বিরুদ্ধে দুর্বলতা এবং দলীপ ট্রফিতে শর্ট পিচের বিরুদ্ধে সমস্যার কারণে তার টেস্ট দলে জায়গা পাকা করা আরও কঠিন হয়ে দাঁড়িয়েছে। এই অবস্থায় শ্রেয়স হয়তো বাংলাদেশ বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে ফোকাস করবেন। সাদা বলের ক্রিকেটে নিয়মিত খেলার সুযোগ তৈরি করতে পারবেন বলেই আশা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর