shreelekha-questions-durga-puja-government-inaction

ব্যুরো নিউজ,৫ অক্টোবর:ফেসবুকের পাতায় নিজের মনের কথা প্রকাশ করে শ্রীলেখা মিত্র প্রশ্ন তুলেছেন, “চোখের সামনে খুনি সরকার দুর্গাপুজোর উৎসবের উদ্বোধনে ব্যস্ত, আর আমরা চুপ কেন? তবে কি উনি আমাদের উৎসবে ফেরাতে সফল?” আরজি কর কাণ্ডের পর থেকে প্রতিবাদে সোচ্চার এই অভিনেত্রী বরাবরই স্পষ্ট কথা বলতে দ্বিধা করেন না।

পুজোর মুখে জলপাইগুড়িতে হকার উচ্ছেদ

শ্রীলেখার ফেসবুক পোস্টে প্রশ্ন

৪ অক্টোবর, শুক্রবার, মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে শ্রীলেখা তার ফেসবুক পোস্টে প্রশ্ন ছুঁড়ে দেন। এই পোস্টে নেটিজেনদের মন্তব্যও এসেছে। একজন লিখেছেন, “প্রতিবাদের গলা অবশেষে করে দেওয়া হল জবাই, শেষ পর্যন্ত সবাই উৎসবে ফিরলো।” আরেকজন জানিয়েছেন, “এটা দুর্ভাগ্যজনক, তবে সত্যি।” শ্রীলেখা এসব মন্তব্যের উত্তর দিয়ে আবারও লেখেন, “Ke ashol ke nokol ei oboshore bojha jabe।”এদিকে, একজন নেটিজেন জানিয়েছেন, “দিদি, আমি নিজে হামলায় আক্রান্ত হয়ে অসুস্থ। কিছুদিন সুস্থ হতে দিন, আবার আন্দোলনে ফিরব।” শ্রীলেখা এর আগেও আরজি কর ইস্যুতে মমতার পদত্যাগ দাবি করে পোস্ট করেছেন। স্বাস্থ্যভবনের সামনে দাঁড়িয়ে তিনি বলেছিলেন, “হাতজোর করে বলছি, আপনি নিজে সম্মান নিয়ে বলুন আমি পদত্যাগ করছি।”

দিতিপ্রিয়ার পরিবর্তে রূপার চরিত্রে আসছেন সাইনা চট্টোপাধ্যায়!

এছাড়া, বৃহস্পতিবার আরজি কর হাসপাতাল ও মেডিক্যাল কলেজের নির্যাতিতার স্মরণে একটি প্রতীকী মূর্তি স্থাপনের ঘটনাকেও সমর্থন জানিয়েছেন শ্রীলেখা। তিনি সেই ছবিটি পোস্ট করে লিখেছেন, “অস্বস্তিকর… তাইনা? একটু অস্বস্তি হোক না হয়। দুর্গাপুজোর সবকিছুর মধ্যে এটাও থাকুক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর