shilpa-shetty-anger-hospital

ব্যুরো নিউজ,৪ অক্টোবর:নিজের বন্দুক থেকেই গুলি চলে যাওয়ার ঘটনায় আহত হন অভিনেতা গোবিন্দা। এই ঘটনায় রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। অনেকটা রক্তক্ষরণের কারণে আইসিইউতে রাখা হয়েছে তাকে। বৃহস্পতিবার মুম্বইয়ের জুহুর একটি হাসপাতালে গোবিন্দাকে দেখতে যান অভিনেত্রী শিল্পা শেট্টি।

বাংলা পেল ‘ধ্রুপদী ভাষা’ মর্যাদাঃ নতুন যুগের সূচনা

হাসপাতালের বাইরের দৃশ্য

হাসপাতালের বাইরের দৃশ্য ছিল সম্পূর্ণ ভিন্ন। সেখানে ছবিশিকারিদের ভিড় ছিল চোখে পড়ার মতো। শিল্পা যখন গাড়ি থেকে নেমে আসেন, তখন তাকে ঘিরে ধরেন সংবাদকর্মীরা। তারা দীর্ঘক্ষণ ধরে শিল্পার আসার অপেক্ষায় ছিলেন এবং তাই তাকে ক্যামেরাবন্দি করতে প্রস্তুত ছিলেন। তবে শিল্পাও তখন তাড়াহুড়ো করে হাসপাতালে ঢোকার জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু ছবিশিকারিরা পথ আটকালে সমস্যা শুরু হয়।সেই পরিস্থিতিতে শিল্পা মেজাজ হারান এবং ছবিশিকারিদের উদ্দেশে বলেন, “এটাও কি ছবি তোলার জায়গা!” এই কথা বলেই তিনি দ্রুত হাসপাতালের ভিতরে চলে যান। শিল্পার এই মুহূর্তের ভিডিও মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। অনেক নেটাগরিক মনে করেন, শিল্পার এই অসন্তোষের যথেষ্ট কারণ ছিল।

বিদেশ মন্ত্রকের স্থায়ী কমিটিতে মহুয়া মৈত্রের অন্তর্ভুক্তির দাবিতে তৃণমূলের চিঠি

অন্যদিকে, গোবিন্দা জানিয়েছেন যে অস্ত্রোপচার করে তার শরীর থেকে গুলি বের করা হয়েছে। তার মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল। গোবিন্দা সব সময় লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রাখেন এবং রওনা দেওয়ার আগে বন্দুকটি দেখার সময় এটি হাত থেকে পড়ে গিয়ে গুলি লেগেছে তার পায়ে।ঘটনার পর গোবিন্দা একটি অডিও বার্তায় বলেন, “হ্যাঁ, আমার গুলি লেগেছিল। সেই গুলি বের করা হয়েছে। আমার পরিবার এবং মা-বাবার আশীর্বাদে আমি এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর