shani-changes-effects-three-zodiacs

ব্যুরো নিউজ, ১০ অক্টোবর :ন্যায়ের দেবতা শনি দেব মহারাজ বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। কিন্তু শীঘ্রই তাঁর গতিবিধিতে পরিবর্তন আসতে চলেছে। এই পরিবর্তনের ফলে তিনটি রাশির উপর বিশেষ প্রভাব পড়বে। শনিদেব কুম্ভ রাশিতে বিপরীত দিকে অগ্রসর হচ্ছেন। তবে ১৫ নভেম্বর থেকে তিনি সরাসরি মোড় নিতে চলেছেন। এই দিনটি তাঁর জন্য একটি গুরুত্বপূর্ণ সময় হবে, যখন শনি বক্রী থেকে মার্গী হয়ে উঠবেন।

শনির নক্ষত্র পরিবর্তন এই ৩ রাশির জন্য শুভ সংবাদ

রাশিগুলিকে থাকতে হবে সতর্ক

শনি প্রায় ১৩৯ দিন পিছিয়ে থাকার পর ১৫ নভেম্বর, ২০২৪ সন্ধ্যা ০৭ টা ১৫ মিনিটে কুম্ভ রাশিতে সরাসরি চলতে শুরু করবেন। এই পরিবর্তন কিছু রাশির জাতকদের জন্য বিশেষ অর্থবহ হতে চলেছে।

মেষ: মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য ১৫ নভেম্বর থেকে শনির প্রত্যক্ষ গতিতে অলসতা ত্যাগ করা জরুরি। আপনার অলসতার কারণে অনেক মূল্যবান সুযোগ হাতছাড়া হতে পারে। তাই সতর্ক থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন।

বিজয়াদশমীতে দুই রাজযোগের কারনে ৩ টি রাশির ভাগ্য খুলতে চলেছে!

সিংহ: সিংহ রাশির জাতকদের জন্য ১৫ নভেম্বরের পরের সময়টা বেশ কঠিন হতে পারে। এই সময় আপনাকে নানা চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। আপনার সম্মান, পদ এবং প্রতিপত্তির হ্রাস পেতে পারে, ফলে মন অশান্ত থাকতে পারে। সঠিক সিদ্ধান্ত নিতে এবং পরিস্থিতির মোকাবিলা করতে প্রস্তুত থাকুন।

মকর: মকর রাশির জাতকদের জন্য শনির মার্গী হওয়া নেতিবাচক পরিণতির কারণ হতে পারে। বর্তমানে মকর রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতির শেষ পর্ব চলছে। এই সময়ে আপনাদের খুব সতর্ক থাকতে হবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার করা থেকে বিরত থাকুন এবং নিজেদের কাজের প্রতি মনোযোগ দিন। ফলাফলের চিন্তা না করে চেষ্টা করুন, কারণ সময় সঠিক হলে ফলাফলও আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর