shami-aira-meeting-hasins-claims

ব্যুরো নিউজ,৪ অক্টোবর:মেয়ে আইরার সঙ্গে মহম্মদ শামির সাক্ষাৎ হল বেশ কয়েক বছর পর। কিন্তু শামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান অভিযোগ করেছেন, এটি আসলে লোক দেখানো। তার মতে, শামি মেয়ের সঙ্গে দেখা করতে এসে ভিডিয়োগ্রাফার নিয়ে গেছেন যাতে সমাজমাধ্যমে পোস্ট করা যায়।শামি সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে তিনি মেয়েকে নিয়ে শপিং মলে ঘুরছেন। এই বিষয় নিয়ে হাসিন বলেন, “সবটা লোক দেখানো। মেয়ের পাসপোর্টের মেয়াদ ফুরিয়ে গিয়েছে এবং নতুন পাসপোর্টের জন্য শামির স্বাক্ষর প্রয়োজন। তাই মেয়েটি বাবার কাছে গিয়েছিল।

জুনিয়র ডাক্তারদের জিবি বৈঠক, আন্দোলনের পরবর্তী পদক্ষেপ নির্ধারণ

শপিং মলে

কিন্তু শামি স্বাক্ষর করতে রাজি হয়নি। সে শুধু মেয়েকে নিয়ে শপিং মলে ঘুরেছে। যে কোম্পানির হয়ে শামি বিজ্ঞাপন করে, সেখানে নিয়ে গিয়েছিল। শামি সেখানে মেয়ের জন্য জামা, জুতো কিনে দিয়েছে, কিন্তু একটি গিটার এবং খেলনা ক্যামেরার জন্য টাকা খরচ করতে রাজি হয়নি।”শামির পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, বাবার হাত ধরে আইরা শপিং মলে ঘুরছে। প্রথমে পোশাকের দোকানে এবং পরে জুতোর দোকানে যায় তারা। শামি মাঝে মাঝে কন্যাকে জড়িয়ে ধরছেন, আর তাদের চারপাশে রয়েছেন দেহরক্ষীরা। শামি সমাজমাধ্যমে লিখেছেন, “এতদিন পরে মেয়েটিকে দেখে সময় যেন থমকে গিয়েছিল। তোকে কতটা ভালবাসি, তা ভাষায় প্রকাশ করতে পারব না।”

মোমবাতির আলোঃ প্রতিবাদের নতুন প্রতীক

এদিকে, হাসিনের অভিযোগ, শামি নিজের জীবন নিয়ে ব্যস্ত থাকেন এবং মেয়ের শিক্ষা বা স্কুল সম্পর্কে কিছু জানেন না। তিনি বলেন, “শামি মেয়ের খোঁজও নেয় না। গত এক মাসে তার সঙ্গে সাক্ষাৎ হয়নি। তখন ভিডিয়ো পোস্ট করার কথাও মনে হয়নি। এখন হয়তো পোস্ট করার মতো কিছু নেই, তাই মেয়ের ভিডিয়ো দিল।”শামি ও হাসিনের বিবাহ ২০১৪ সালে হয়। ২০১২ সালের আইপিএলে তাদের প্রথম দেখা হয়। ২০১৫ সালে জন্ম নেয় আইরা। কিন্তু ২০১৮ সাল থেকে শামি এবং হাসিন আলাদা থাকছেন। হাসিনের অভিযোগ, শামির অন্য মহিলাদের সঙ্গে সম্পর্ক রয়েছে এবং তিনি শামি ও তার দাদার বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা দায়ের করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর