Sheikh Shahjahan

ব্যুরো নিউজ, ১০ মার্চ: সিবিআই হেফাজতের মেয়াদ বাড়ল সন্দেশখালি কান্ডে ধৃত শাহজাহান শেখের। তার হেফাজতের মেয়াদ বাড়ালো বসিরহাট মহকুমা আদালত। রবিবার শাহজাহানকে বসিরহাট আদালতে পেশ করা হয়। শুনানিতে সিবিআইএর পক্ষ থেকে জানানো হয়, শাহজাহানকে জেরা করে আরো কিছু তথ্য প্রমাণ সংগ্রহের প্রয়োজন রয়েছে। এই কারণে আরো চার দিন সিবিআই শাহজাহানকে হেফাজতে চায়। শুনানির পর বেশ কিছুক্ষণ স্থগিত রেখেছিল আদালত। এরপর আদালত শাহজাহানকে আরো চার দিন সিবিআই হেফাজতের নির্দেশ দেয়।

সন্দেশখালিতে বিজেপির সভা

Advertisement of Hill 2 Ocean

উল্লেখ্য, দীর্ঘ প্রতীক্ষার অবসানের পর গত ২৯ শে ফেব্রুয়ারি শাহজাহানকে গ্রেফতার করে রাজ্য পুলিশ। বসিরহাট আদালত থেকে ১০ দিনের হেফাজতের নির্দেশ দেয়। সিআইডি হেফাজতের পর কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই নিজেদের হেফাজতে পায়ে শাহজাহানকে। সন্দেশখালিকান্ডের তদন্ত ভার যেহেতু সিবিআই হাতে পেয়েছে তাই শাহজাহানকে আরো জেরা করার প্রয়োজন রয়েছে বলে আদালতের কাছে আবেদন জানিয়েছিল সিবিআই। সেই আবেদন মঞ্জুর করেই আরো চার দিন শাহজাহানকে আরো চার দিন সিবিআই হেফাজতের নির্দেশ দিল বসিরহাট মহকুমা আদালত।

 ‘বাবা নির্দোষ’ দাবি শাহজাহান কন্যার

Shahjahan's CBI custody extended

তিনি আদালতে উপস্থিত ছিলেন শাহজাহানের আইনজীবী ও তার কন্যা শাবানা ইয়াসমিনও। সংবাদ মাধ্যমের সামনে তিনি জানান, তার বাবাকে ফাঁসানো হয়েছে, তার বাবা নির্দোষ। তবে কে বা কারা তার বাবাকে ফাঁসাচ্ছে, এ ব্যাপারে কোন সদুত্তর দিতে না পারলেও, তদন্ত হলেই সব জানা যাবে এবং সত্যিটা খুব তাড়াতাড়ি সামনে আসবে বলেও দাবি করেন আজান কন্যা শাবানা। তবে কে দোষী, আদৌ কেউ কাউকে ফাঁসাচ্ছে কিনা তার উত্তর সময় মিলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর