After summoning Shahjahan, ED searched from place to place

ব্যুরো নিউজ, ১৭ ফেব্রুয়ারি: গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা। রেশন দুর্নীতি মামলায় সেখানের প্রভাবশালী  তৃনমূল নেতার বাড়িয়ে অভিযান চালাতে গিয়েই যত কাণ্ড। আক্রান্ত হয় ইডি। তারপর থেকেই রণক্ষেত্র আকার নিয়েছে সন্দেশখালি। তবে এতোকিছুর মধ্যে অধরা সন্দেশখালির সম্রাট শেখ শাহজাহান।

Advertisement of Hill 2 Ocean

মন্ত্রিসভা থেকে নাম কাটার পর জামিনের আবেদন বালুর

ঘটনার পর কেটে গিয়েছে ৪৩ দিন, এখনও অধরা শেখ শাহজাহান। তবে এর মধ্যেই ফের একবার আদালতের দারস্ত হন শেখ শাহজাহান। আগাম জামিনের আবেদন জানান শাহজাহান। জানা গিয়েছে, বারাসত আদালতে আগাম জামিন চেয়ে আবেদন করেছেন সন্দেশখালির সম্রাট। জানুয়ারির প্রথম সপ্তাহে তাঁর বাড়িতে তল্লাশি অভিযান চালায় ইডি। তখনই ইডি আধিকারিকদের ওপর হামলার ঘটনায় দায়ের করা হয় মামলা। সেই মামলায় আগাম জামিনের আবেদন জানিয়েছেন শেখ শাহজাহান।


প্রসঙ্গত, এর আগে রক্ষাকবচ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন শাহজাহান। তিনি আদালতে ২ দিনের রক্ষাকবচের আর্জি জানিয়েছিলেন, কিন্তু তা মেলেনি। ইডি-র আইনজীবীর প্রশ্ন, এতো ভয় কীসের? কিন্তু এরপরেও ফের আদালতের দারস্ত হন শাহজাহান। তবে এবার তিনি আগাম জামিন পাবেন কি না তার উত্তর মিলবে ২৬ ফেব্রুয়ারি। আগামি ২৬ ফেব্রুয়ারি বারাসত আদালতে এই মামলার শুনানি রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর