Save Democracy, BJP, Suvendu

ব্যুরো নিউজ,১৬ জুলাই: বাংলায় শাসক বদলালেও ভোট সন্ত্রাসের ছবি বদলায় না। সিপিআইএমের জমানায় যেভাবে ভোটে রিগিং, সন্ত্রাস দেখা গিয়েছিল, তার থেকেও তুলনা করলে আরো খুল্লমখুল্লা তৃণমূলের আমলে রিগিং সন্ত্রাস দেখা যাচ্ছে। বারে বারে এমন অভিযোগ করে আসছে বিরোধীদল বিজেপি। সম্প্রতি লোকসভা নির্বাচন এবং চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও সেই একই অভিযোগ তুলেছেন পদ্ম শিবিরের নেতারা। প্রত্যেকেই বলছেন, ভোট দানে বাধা, রিগিং, সন্ত্রাস এবং শাসক তৃণমূল ভোট লুঠ করে গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছে। আর এবার সেই দিকে লক্ষ্য রেখেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একটি ওয়েব পোর্টাল চালু করেছেন।

দেশজুড়ে তোলপাড়!জমা দিন ১০০০ টাকারও কম,হাসপাতালে গেলেই পাবেন ১ কোটি টাকার স্বাস্থ্য বীমা সুরক্ষা

কীভাবে কোন উদ্দেশ্যে কাজ করবে এই পোর্টাল?

বর্তমানে প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ার ভূমিকা দিনের পর দিন বাড়ছে। খুব সহজেই এবং দ্রুত সাধারণ মানুষের কাছে এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে পৌঁছে যাওয়া যায়। আর তাই ২০২৬ এর বিধানসভা নির্বাচনকে টার্গেট করে শাসক তৃণমূলের বিরুদ্ধে সরব হতেই এই পোর্টাল তৈরি করার পরিকল্পনা করেছেন শুভেন্দু, এমনটাই জানা গিয়েছে। ইতিমধ্যেই চালু হয়ে গেছে এই পোর্টাল।

ধামাকাদার অফার, মাত্র ৯১ টাকার BSNL রিচার্জ প্ল‍্যান,৩ মাস ভ‍্যালিডিটি, এক্ষুনি রিচার্জ করুন

https://savedemocracywb.com এই ওয়েব লিংকে রাজ্যবাসীর কাছে বিজেপি এবং বিরোধী দলনেতা শুভেন্দুর পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে, বাংলার যে সমস্ত ভোটাররা এবার ভোট দিতে পারেননি, তৃণমূলের অত্যাচারে বুথে যেতে পারেননি, তারা নিজের তথ‍্যসহ অভিজ্ঞতা নথিভুক্ত করুন। তবে তাদের সমস্ত নাম পরিচয় ঠিকানা ১০০% গোপন রাখা হবে বলে জানা গিয়েছে। সূত্র মারফত জানা যাচ্ছে, পোর্টাল শুরু হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই বহু অভাব অভিযোগ নিয়ে অনেকেই নথিভুক্ত করতে শুরু করেছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর