saumitrisha-new-journey-friendship-and-career

ব্যুরো নিউজ, ৩০ সেপ্টেম্বর :একটি ধারাবাহিকের মাধ্যমে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জীবন রাতারাতি বদলে গেছে। মাত্র ২৫ বছর বয়সে, তিনি এখন সিনেমা ও ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে দারুণ ব্যস্ত। এই কয়েক বছরে বন্ধুত্বের বিচ্ছেদ থেকে শুরু করে মন ভাঙার মতো নানা অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তিনি। তবে সৌমিতৃষা সবকিছুকে ইতিবাচকভাবে গ্রহণ করেছেন।

সৎ সাহসীকতার পরিচয় দিলেন টলিউড অভিনেতা অঙ্কুশ

ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে ব্যস্ত সৌমিতৃষা

তিনি বলেন, ‘একটা ব্যাগ হারিয়েছিলাম, কিন্তু বড় ব্যাগ পেয়েছি। পুরনো বন্ধু হারিয়ে নতুন, সত্যিকারের বন্ধুকে খুঁজে পেয়েছি। জীবনে কোনও খামতি নেই, কারণ পরিবর্তনশীলতাই ধর্ম’।এই কারণে তিনি ঈশ্বরকে ধন্যবাদ জানাতে ভোলেন না। তার ঈশ্বরবিশ্বাসের কথা সকলেরই জানা।

 ‘গো ব্যাক কার্লেস’ এই স্লোগান কি তাকে দল ছাড়তে বাধ্য করলেন

ছোট পর্দা দিয়ে শোবিজে প্রবেশ করলেও, সৌমিতৃষার প্রথম উল্লেখযোগ্য কাজ ছিল ‘মিঠাই’। এই ধারাবাহিকের মাধ্যমে তিনি দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। তবে, তার কেরিয়ারে বিতর্কের ছাপও রয়েছে। তন্বী লাহা রায়ের সঙ্গে তার টানাপোড়েনের ঘটনা অনেকেরই জানা। সেই সঙ্গে ‘মিঠাই’র সহ-অভিনেতা আদৃত রায়ের সঙ্গেও সম্পর্কের অবনতি ঘটেছে। কিছু মাস আগে আদৃত এবং কৌশাম্বী চক্রবর্তী বিয়ে করেন, কিন্তু সৌমিতৃষা সেই বিয়েতে আমন্ত্রণ পাননি।

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাব কাটিয়ে শরতের আবহাওয়া ফিরছে

তবে এসবের পিছনে পড়ে না থেকে, সৌমিতৃষা আপাতত নিজের কাজের প্রতি মনোযোগী হয়েছেন। তিনি জানেন, জীবনের প্রতিটি পরিবর্তন তাকে নতুন কিছু শিখাচ্ছে এবং তাকে আরও শক্তিশালী করে তুলছে। নতুন সুযোগ ও চ্যালেঞ্জের জন্য তিনি প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর