sarfaraz-khan-dream-virat-appreciate

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর :বাংলাদেশ সিরিজের প্রথম টেস্টের প্রস্তুতি চলছে তুঙ্গে। চেন্নাইতে এসে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দলও এবং তাদের প্রস্তুতি শুরু হয়ে গেছে। ভারতীয় শিবিরে বিশেষ নজর বিরাট কোহলির দিকে। বিরাট কোহলি নিয়ে দলের ক্রিকেটারদের মধ্যে উন্মাদনা লক্ষ্যণীয়। তরুণ ক্রিকেটার আকাশ দীপ এবং সরফরাজ খানদের মধ্যে অনেকেই আইপিএলে কোহলির সাথে ড্রেসিংরুম শেয়ার করেছেন। ভারতীয় টেস্ট দলের সদস্য সরফরাজ খান সম্প্রতি একটি স্মরণীয় মুহূর্ত শেয়ার করেছেন।

অ্যাকশন নিতে চাই না, মমতার বক্তব্যে কাজে ফেরার কথা জানিয়েও প্রশ্ন আরজি কর জুনিয়র ডাক্তারদের

তরুণ সরফরাজের স্মরণীয় মুহূর্ত

অ্যাকশন নিতে চাই না, মমতার বক্তব্যে কাজে ফেরার কথা জানিয়েও প্রশ্ন আরজি কর জুনিয়র ডাক্তারদের

২০১৫ সালের কথা। তখন ১৭ বছর বয়সী সরফরাজ খান রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছিলেন। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাত্র ২১ বলে ৪৫ রানের বিধ্বংসী ইনিংস খেলার পর বিরাট কোহলি তার প্রতি প্রশংসা জানান। সরফরাজ যখন ডাগআউটে ফিরছিলেন, বিরাট কোহলি হাত জোড় করে তার সামনে মাথা নত করে প্রশংসা জানিয়েছিলেন। সেই মুহূর্ত স্মরণ করে সরফরাজ জিও সিনেমাতে বলেন, ‘প্রথমবার চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলির সঙ্গে দেখা হয়েছিল। আমি ২১ বলে ৪৫ রান করেছিলাম। বিরাট কোহলি আমার সামনে মাথা নত করে আমাকে স্যালুট জানিয়েছিল। সেই দিনটা সত্যিই বিশেষ ছিল। তখনই স্বপ্ন দেখতাম, একদিন বিরাট কোহলির সঙ্গে জাতীয় দলের ড্রেসিংরুম শেয়ার করব। এখন সেই সুযোগ এসে যাচ্ছে’।

জুনিয়র ডাক্তারদের পাঁচ দফা দাবি: মুখ্যমন্ত্রীর উপস্থিতি ও পরবর্তী পদক্ষেপ

সরফরাজ আরও বলেন, ‘বিরাট কোহলির খেলার প্রতি প্যাশন এবং দায়বদ্ধতার কোনো তুলনা নেই। ম্যাচের আগেই তিনি বলবানি, কোন বোলারকে টার্গেট করবেন এবং তার বিরুদ্ধে কত রান করবেন। এমন ইতিবাচক মানসিকতা এবং সকলকে উৎসাহিত করার ক্ষমতা সত্যিই প্রশংসনীয়। এটি এমন এক গুণ যা সবার মধ্যে থাকে না’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর