Saokat Molla CBI Case

ব্যুরো নিউজ, ২৯ মে : শেষ দফা ভোটের আগেই অস্বস্তিতে তৃণমূল নেতা তথা ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। গতকাল রাতেই নোটিশ পাঠায় সিবিআই। জানা যায়, কয়লা পাচার মামলায় তাঁকে তলব করা হয়েছে। এদিকে আজ শেষ দফা নির্বাচনের প্রচার। তাই যথারীতি ভোট প্রচারের কাজে ব্যাস্ত থাকার কথা। তাই প্রথম থেকেই প্রশ্ন উঠছিল যে, নির্বাচনী প্রচারের মাঝে আদৌ সিবিআই এর ডাকে সারা দেবেন তো তিনি?

আপ নেত্রী অতিশীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের

শুভেন্দুর সভায় ‘না’! কেন ভাঙড়ে সভার অনুমতি দেওয়া হল না শুভেন্দুকে?

আর সেই সংশয়ই সত্যি হল। এদিন হাজিরা এড়িয়ে গেলেন তৃণমূল নেতা শওকত মোল্লা। তবে এর আগেই কেন্দ্রীয় এজেন্সি তাঁকে তলব করে ছিল। সে সময় হাজিরাও দিয়ে ছিলেন তিনি।  জানা গিয়েছিল কয়লা পাচার মামলায় তাঁকে তলব করা হয়েছিল। আর এবারও সেই একই মামলায় তাঁকে হাজিরার নির্দেশ দেয় সিবিআই। অভিযোগ, আসানসোলের কয়লা খনি থেকে অবৈধ ভাবে তোলা কয়লা দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন ইট ভাটায় পাচার করা হত। এই চক্রের সঙ্গে শওকত যোগ আছে কিনা তাই জানতে চায় কেন্দ্রীয় আধিকারিকরা।

BJP Helpline

এদিকে শেষ দফার ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন এদিন অত্যন্ত গুরুত্বপূর্ণ কেন্দ্র যেমন, ডায়মন্ড হারবার, যাদবপুর, জয়নগর, দমদম, বারাসাতএ ভোট গ্রহন রয়েছে। তাই নির্বাচনী প্রচারে অত্যন্ত ব্যাস্ততার কারন দেখিয়েই আজকের হাজিরা এড়িয়ে যান তৃণমূল নেতা  শওকত মোল্লা। এছাড়াও এদিন বারুইপুরে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি জনসভাতে উপস্থিত থাকতে দেখা যায় শওকত মোল্লাকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর