sandip ghoshe image

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :দুর্নীতি মামলায় ইডি নতুন তথ্য হাতে পেয়েছে। সম্প্রতি তাদের তল্লাশি অভিযান থেকে পাওয়া গিয়েছে পরীক্ষার উত্তরপত্রের কপি। এই উত্তরপত্রগুলি উদ্ধার হয়েছে সন্দীপ ঘোষের শ্যালিকার ফ্ল্যাট থেকে। প্রতিবেদনের ভিত্তিতে জানা গেছে, প্রায় ২০০ পাতার উত্তরপত্রের কপি উদ্ধার করা হয়েছে। ইডি বর্তমানে খতিয়ে দেখছে যে, এই উত্তরপত্রের কপিগুলি নিয়ে কোনো আর্থিক লেনদেন হয়েছিল কি না। পাশাপাশি, প্রচুর পরিমাণে টেন্ডারের কপি, দলিল এবং সম্পত্তির কাগজপত্রও উদ্ধার করা হয়েছে বলে জানা যাচ্ছে।

সীতারাম ইয়েচুরির মৃত্যু: ভারতের রাজনীতির এক যুগের অবসান

ইডি সূত্রে খবর

চায়ের পাতা, রান্নার গোপন রহস্য!যা জানলে আপনি অবাক হবেন

আরজি করের দুর্নীতি মামলায় ইতিমধ্যে মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করা হয়েছে। সন্দীপের গ্রেফতারি পরবর্তী সময়ে একের পর এক নতুন তথ্য কেন্দ্রীয় তদন্তকারীদের হাতে আসতে শুরু করেছে। শুধু সন্দীপই নয়, এই মামলায় তাঁর একাধিক আত্মীয়ও তদন্তের আওতায় এসেছেন। সন্দীপের বাড়ি, শ্বশুরবাড়ি এবং শ্যালিকার বাড়িতে একাধিকবার তল্লাশি চালানো হয়েছে।

মেয়েদের ক্রিকেটে নতুন দিগন্ত,এশিয়া কাপের আনুষ্ঠানিক ঘোষণা জয় শাহর

সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ এবং শ্যালিকা অর্পিতা বেরাকে প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর আগে, শ্যালিকার বাড়িতে প্রায় ১০ ঘণ্টা ধরে তল্লাশি চলে। উদ্ধার হওয়া বিভিন্ন নথি নিয়ে শ্যালিকাকে এজেন্সির কর্মকর্তাদের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। উল্লেখযোগ্য যে, সন্দীপের শ্যালিকার বাড়ি এয়ারপোর্ট সংলগ্ন এলাকায় অবস্থিত, সেখান থেকেই বিপুল পরিমাণ উত্তরপত্র পাওয়া গেছে।

এর আগে, সন্দীপের শ্বশুর শাশুড়ির বাড়ির কাছাকাছি একটি কালো ট্রলি ব্যাগ উদ্ধার হয়। প্রসঙ্গত, সন্দীপের শ্যালিকা ইএসএআই হাসপাতালের প্রসূতি বিভাগের ডাক্তার এবং তাঁর স্বামী এসএসকেএম হাসপাতালের ডাক্তার। এই সব ঘটনার পর প্রশ্ন উঠছে—এত বিপুল পরিমাণ উত্তরপত্র সেখানে কেন?

ফের শেফালী,শ্বেতার ব্যাটিং আস্ফালন

চিকিৎসক সুবর্ণ গোস্বামী মন্তব্য করেন, ‘এটি বিশাল আকারের জালিয়াতি এবং দুর্নীতি। সন্দীপ ঘোষ একা নয়, তার পুরো পরিবারই এর সাথে যুক্ত। এটা একটি সিন্ডিকেট, যেখানে সন্দীপরা মাঝের অংশ। নিচে কিছু সহযোগী এবং উপরে কিছু মাথা রয়েছে। এই শ্যালিকা দেশ ছাড়বেন না তো?”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর