sandeep-ghosh-explosive-allegations-transgender-community

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:সন্দীপ ঘোষের বিরুদ্ধে আবারও এক গুরুতর অভিযোগ উঠেছে। ট্রান্সজেন্ডার কমিউনিটির এক শীর্ষ যোদ্ধা তার বিরুদ্ধে বিস্ফোরক দাবি করেছেন। অভিযোগ অনুযায়ী, সন্দীপ ঘোষ ট্রান্সজেন্ডারদের প্রতি সম্মান প্রদর্শন করতেন না এবং তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে নির্যাতন করতেন।

জামিন মেলেনি কলতান দাশগুপ্তের: ২১ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজত

ট্রান্সজেন্ডারদের ফোন নম্বর সংগ্রহ

তিনজন নির্যাতিতার অভিযোগ অনুযায়ী, সন্দীপ তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করে কামড়ানো, খিমচানো এবং মারধর করতেন। ওই যোদ্ধা জানান, সন্দীপ ফেসবুকের মাধ্যমে ট্রান্সজেন্ডারদের ফোন নম্বর সংগ্রহ করতেন, তাদের ডেকে পাঠাতেন এবং পরে তাদের সঙ্গে সম্পর্ক গড়তেন। যদিও এই সম্পর্কের উদ্দেশ্য নিয়ে সরাসরি কিছু বলা হয়নি, তবে সন্দীপের যৌনতা প্রকাশের পথ নিয়ে গুরুতর আপত্তি জানানো হয়েছে।তিনি আরও অভিযোগ করেন, সন্দীপ একজন প্রভাবশালী ব্যক্তি এবং ডাক্তার ছিলেন, ফলে থানায় অভিযোগ জানালে সংশ্লিষ্টরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভয় পেতেন। এসব কারণে বহু নির্যাতিত মানুষ অভিযোগ জানাতে সাহস পাচ্ছিলেন না।

পুজোর আগেই ডুয়ার্সের বনাঞ্চলে প্রস্তুতি সম্পন্ন: ১৬ সেপ্টেম্বর খুলছে জঙ্গল

বর্তমানে সিবিআই তদন্ত করে দেখছে এবং সন্দীপ ঘোষের বিরুদ্ধে একের পর এক তথ্য বের হচ্ছে। প্রতিবেশী, বন্ধু-বান্ধবও ধীরে ধীরে অভিযোগের সপক্ষে দাঁড়াচ্ছেন।এই অভিযোগগুলি সন্দীপ ঘোষের বিরুদ্ধে আরও একটি নতুন আলোচনার জন্ম দিয়েছে, যা সমাজে ট্রান্সজেন্ডারদের প্রতি বৈষম্য এবং নির্যাতনের বিষয়টি নতুন করে সামনে এনেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর